বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

পেকুয়ায় কৃষককে কুপিয়ে হত্যাঃআটক-১!

পেকুয়ায় কৃষককে কুপিয়ে হত্যাঃআটক-১!

অনলাইন বিজ্ঞাপন

ছবি-আটক গৃহবধূ ফাতেমা।

 

কক্সবাজারের পেকুয়ায় গাছকাটা নিয়ে দ্বন্দ্বের জের ধরে অলি আহমদ (৪৫) নামে এক কৃষককে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে এক গৃহবধূকে আটক করেছে পুলিশ।

শনিবার (৫ মার্চ) সকাল ৮টার দিকে উপজেলার শিলখালী ইউনিয়নের উত্তর আধারী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত অলি আহমদ শিলখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সেগুন বাগিচা এলাকার শেখ আহমদের ছেলে।

আটক নারীর নাম ফাতেমা বেগম (৩৮)। তিনিশিলখালী ইউনিয়নের জারুলবনিয়া সেগুনবাগিচা এলাকার আব্দুল সালামের স্ত্রী।

শিলখালী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আবদুস ছমদ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রতিপক্ষের উপর্যুপরি দায়ের কোপে কৃষক অলি আহমদ গুরুতর আহত হন। তাকে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ওই কৃষককে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচা নুরুল হক জানান, শিলখালী ইউনিয়নের উত্তর আঁধারী এলাকায় চট্টগ্রাম দক্ষিণ বনবিভাগের বারবাকিয়া বনবিটের সংরক্ষিত বনভূমিতে কৃষক অলি আহমদের দখলীয় জায়গায় গাছ কাটা নিয়ে একই এলাকার আবদুল মজিদ ও আবদুল গণিদের মধ্যে বিরোধ হয়।

ওই বিরোধের জের ধরে গাছ কাটা শেষে আবুল মজিদ ও আবদুল গণিসহ আরও কয়েকজন কৃষক অলি আহমদের ওপর ধারালো দা দিয়ে হামলা করে। এতে অলি আহমদ মাটিতে লুটিয়ে পড়লে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

পরে এলাকাবাসী তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পেকুয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে। এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।একই সাথে ঘটনায় জড়িত থাকার অভিযোগে এক গৃহবধূকে আটক করা হয়েছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM