সোমবার, ২০ মে ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদকের পিতার ইন্তেকাল

চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদকের পিতার ইন্তেকাল

অনলাইন বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক॥

চকরিয়া পৌরসভার করাইয়া ঘোনার সমাজসেবক ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কছিরের পিতা আলহাজ ঠান্ডা মিয়া (৭৮) মৃত্যুবরণ করেছেন(ইন্নালিল্লাহি……….রাজিউন)।

তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিক্স, উচ্চ রক্তচাপসহ নানা রোগে ভূগছিলেন। মৃত্যুকালে তিনি সাত পুত্র ও চার কন্যা সন্তান ছাড়াও অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

শনিবার সকাল সাড়ে আটটায় নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। এরপর সন্ধ্যা ৬টায় পশ্চিম করাইয়াঘোনা জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাজা শেষে সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এদিকে জানাজায় অংশ নেন কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক ও চকরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রেজাউল করিম, জেলা আওয়ামীলীগ নেতা রাশেদুল ইসলাম চৌধুরী, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এস এম জাহাঙ্গীর আলম বুলবুল, জেলা যুবলীগের সহ-সভাপতি এডভোকেট আলহাজ শহীদুল্লাহ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ছরওয়ার আলম, চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহীদুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, চকরিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তপন কান্তি দাশ, সাধারণ সম্পাদক বাবলা দেবনাথ, কক্সবাজার শহর যুবলীগের আহবায়ক জাহেদ ইফতেখার প্রমূখ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM