মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৬:০০ অপরাহ্ন

এক বছরের জন্য হলেও যুক্তরাষ্ট্রে খেলবেন রোনালদো

এক বছরের জন্য হলেও যুক্তরাষ্ট্রে খেলবেন রোনালদো

অনলাইন বিজ্ঞাপন

স্পোর্টস ডেক্স॥
ক্রিশ্চিয়ানো রোনালদোর এজেন্ট বলেন, রিয়াল মাদ্রিদেই ক্যারিয়ার শেষ করবেন তার খেলোয়াড়। কিন্তু রোনালদো অন্যকোনো ক্লাবে খেলার সম্ভাবনা উড়িয়ে দেন না। বিশেষ করে ক্যারিয়ারের শেষটায় অন্তত এক মৌসুমের জন্য হলেও মার্কিন যুক্তরাষ্ট্রে খেলতে চান রিয়ালের এই সুপারস্টার। আবার সেই কথা বললেন রোনালদো।

প্যারিস সেন্ত জার্মেই ও ম্যানচেস্টার ইউনাইটেড নিয়ে গুঞ্জন আছে। শোনা যায় এই দুই ক্লাবের খুব আগ্রহ রোনালদোকে দলে টানতে। সেদিন চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচের পর পিএসজির কোচ লরেন্ত ব্লঁর সাথে তো কি যেন কথা হলো রোনালদোর। খেলোয়াড় বা কোচ সেই রহস্য ভাঙেননি। আর সাবেক ক্লাব ম্যানচেস্টারের ওপর তো বরাবরই আগ্রহ রোনালদোর। কিন্তু রিয়াল মাদ্রিদ ছাড়াও তো সহজ কথা নয়।

তবে রোনালদো সম্প্রতি বলেছেন, বিশ্বের যেকোনো প্রান্তে খেলার কথা তার ভাবনায় আছে। বিশেষ করে ডেভিড বেকহাম, থিয়েরি অঁরি, স্টিভেন জেরার্ড, ফ্রাঙ্ক ল্যাম্পার্ড, আদ্রিয়া পিরলোরা যে মার্কিন লিগে খেলেছেন সেখানে রোনালদোরও খেলার আগ্রহ আছে। বলেছেন, “বিশ্বের যেকোনো প্রান্তে যেকোনো দলে খেলার সম্ভাবনা বাতিল করে দিচ্ছি না। আমি অবশ্যই যুক্তরাষ্ট্রে এক বছরের জন্য খেলার কথা ভাবছি। সব সময় বলেছি সেখানে থাকা ও খেলা একটি বড় সম্ভাবনা।”

কালের কণ্ঠ


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM