সোমবার, ২০ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন

হোয়াইক্যং ইউনিয়ন উত্তরশাখা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

হোয়াইক্যং ইউনিয়ন উত্তরশাখা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত

অনলাইন বিজ্ঞাপন

হারুন সিকদার, টেকনাফ

সাবেক সাংসদ ও টেকনাফ উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আলী বলেছেন, গণতন্ত্র ও স্বাধিকার আন্দোলনে ছাত্রলীগ যে ভূমিকা পালন করেছে তা কখনো ভুলে যাওয়ার নয়। দেশ ও জাতির জন্য যতগুলো আন্দোলন হয়েছে সকল আন্দোলনে ঐতিহ্যবাহী ছাত্রলীগ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। শুক্রবার (৬ নভেম্বর) বিকাল ৩ টায় হোয়াইক্যং ইউনিয়ন পরিষদ সত্বরে হোয়াইক্যং ইউনিয়ন উত্তর শাখা ছাত্রলীগ কর্তৃক বর্ণাঢ্য আয়োজিত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর আলহাজ্ব নুরুল বশর, যুগ্ন আহ্বায়ক সেলিম সিকদার, সংগঠসিক সম্পাদক এডভোকেট মঈনুল হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক হারুনর রশিদ সিকদার, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মাষ্টার ফরিদুল আলম, সাবেক জেলা ছাত্রলীগ নেতা আলমগীর চৌধুরী। উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফরিদুল আলম জুয়েলের সভাপতিত্বে উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আবুর সঞ্চালনায় সম্মেলনের উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সুলতান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম মুন্না।

সম্মেলনে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বর্তমানে সরকার তথা আওয়ামীলীগ সরকারকে উৎখাত করার জন্য দেশে জামায়াত বিএনপি নৈরাজ্য সৃষ্টি করে চলেছে। তা থেকে রেহাই পাওয়ার জন্য সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান বক্তারা। বাদে জুমা থেকে মুহর্মহ করতালি ও জয় বাংলা, জায়বঙ্গবন্ধু, শিক্ষাশান্তি প্রগতি ছাত্রলীগের মুলনীতি এবং বিভিন্ন বর্তমান ও সাবেক নেতৃবৃন্দের নামে স্লোগান নিয়ে বিভিন্ন প্যানেল প্রাঙ্গণ সত্বরে সমবেত হয়। পাশাপাশি ব্যনার- পোস্টার ছেয়ে যায় বিভিন্ন প্যানেলের ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM