বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

খালেদা জিয়া গণতন্ত্রের বোরকা পরে সাম্প্রদায়িক জঙ্গিবাদের নেতৃত্ব দিচ্ছে- তথ্যমন্ত্রী

খালেদা জিয়া গণতন্ত্রের বোরকা পরে সাম্প্রদায়িক জঙ্গিবাদের নেতৃত্ব দিচ্ছে- তথ্যমন্ত্রী

অনলাইন বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক ॥

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়া গণতন্ত্রের বোরকা পরে সাম্প্রদায়িক জঙ্গিবাদের নেতৃত্ব দিচ্ছে। তিনি যুদ্ধাপরাধীদের রক্ষা করতে গিয়ে নিজেই এখন জঙ্গিমাতায় রুপান্তরিত হয়েছেন। তিনি উন্নয়নে বিশ্বাসি নয় বলে দেশকে পাকিস্তান বানানোর জন্য রাষ্ট্রের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করেছেন।

স্বামীর মত যেকোন পন্থায় তিনি ক্ষমতায় যেতে বর্তমান সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করে যাচ্ছেন। আজ সন্ধ্যায় কক্সবাজার পাবলিক লাইব্রেরী মাঠে অনুষ্টিত জেলা জাসদের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি উপরোক্ত কথা বলেছেন।

জেলা জাসদের সভাপতি নাইমুল হক চৌধুরী টুটুলের সভাপতিত্বে অনুষ্টিত সভায় তিনি আরো বলেন, তারা ৭১’সালে নারী ও শিশুদের হত্যা করা হয়েছিল। তেমনি ৭৫’সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র কনিষ্ট পুত্র শিশু রাসেল এবং অন্তসত্বা গৃহবধুকে হত্যা করেছিল ক্ষমতালোভী জিয়ার অনুসারিরা।

মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক ও জাসদের সহ-সভাপতি কর্ণেল তাহেরকে ঠান্ডা মাথায় খুন করা হয়েছে। এমন দাবি করে তিনি বলেন, খালেদা জিয়া জঙ্গিবাদের মদদ দিচ্ছে আর শেখ হাসিনা দেশকে উন্নয়নের দিকে নিয়ে যাচ্ছে।

“সাাম্প্রদায়িক জঙ্গিবাদ, সন্ত্রাস ও ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে জাতিয় ঐক্য গড়ে তোল” এশ্লোগানে এবারে অনুষ্টিত সভায় বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান এমপি।

তিনি বলেন, জাতির প্রয়োজনে জাসদের জন্ম হয়েছে আর জাতির প্রয়োজনে ঐক্য গড়েছে। জাসদনেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে দেশ থেকে আগাছা মুক্ত করার আহবান জানান তিনি।

এতে বক্তব্য রাখেন, জাতিয় নারী জোটের আহবায়ক আফরোজা হক রীনা, সাংগঠনিক সম্পাদক নাইমুল হক জুয়েল, কক্সবাজার জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড: একেএম আহম্মদ হোসেন, সদর আসনের সংসদ সদস্য সায়মুম সরওয়ার কমল, সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক রুপনাথ চৌধুরী।

কক্সবাজার পৌর জাসদের সাভাপতি মো: হোসেন মাসুর পরিচালনায় উক্ত সভায় শোক প্রস্তাব পাঠ করেন অলক ভট্টচার্য।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM