মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

টি-২০ দলে নতুনদের প্রাধান্য দিচ্ছে শ্রীলংকা

টি-২০ দলে নতুনদের প্রাধান্য দিচ্ছে শ্রীলংকা

অনলাইন বিজ্ঞাপন

স্পোর্টস ডেক্স
টি-২০ দলে নতুনদের প্রাধান্য অব্যাহত রেখেছে শ্রীলংকা ক্রিকেট দলের নির্বাচকরা। নিজ মাঠে সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আসন্ন দুই ম্যাচের টি-২০ সিরিজের জন্য বৃহস্পতিবার নতুন বোলার বিনুরা ফার্নান্দো, এবং জেফ্রি ভান্ডারসে ছাড়াও অলরাউন্ডার শেহান জয়সুরিয়োকে রেখে দল ঘোষণা করেছেন লংকান নির্বাচকরা। পাকিস্তান সিরিজে বিশ্রামের পর দলে ফিরেছেন দিনেশ চান্ডিমাল। তবে টি-২০ বিশ্বকাপে অসামান্য অবদান রাখা লাহিরু থিরিমান্নে বাদ পড়েছেন।
চলতি সফরে অন্য ফর্মেটে না থাকলেও টি-২০ দলে ফিরেছেন ব্যাটসম্যান কিথুরুয়ান ভিথানাগে এবং চামারা কাপুগেদারা ও অলরাউন্ডার থিসারা পেরেরা।
দল পেস আক্রমণের নেতৃত্ব দেবেন লাসিথ মালিঙ্গা। এছাড়াও রয়েছে নুয়ান কুলাসেকারা, সাচিত্রা সেনানায়েকে এবং দুশমন্ত চামিরা। তবে চলমান ওয়ানডে সিরিজে ভাল না করায় সংক্ষিপ্ত ভার্সনের দলে জায়গা হয়নি অজন্তা মেন্ডিজের।
তিলকরত্নে দিলশান এবয় এ্যাঞ্জেলো ম্যাথুজ দলের ব্যাটিং লঅইন আপের নেতৃত্ব দেবেন। এছাড়াও তাদের সঙ্গে রয়েছেন মিলিন্দা সিরিবর্দেনে এবং কুসল পেরেরা।
আগামী সোমবার প্রথম ম্যাচ দিয়ে টি-২০ সিরিজ শুরু করবে দল দুটি। গত বছর বাংলাদেশে অনুষ্ঠিত বিশ্বকাপে শিরোপা জয়ের পর দীর্ঘ ১৮ মাস যাবত সংক্ষিপ্ত ভার্সনের শীর্ষে রয়েছে লংকানরা। তবে এর আগে নিজ মাঠে পাকিস্তানের কাছে ২-০ ব্যবধানে সিরিজ হেরেছে তারা।
দল: লাসিথ মালিঙ্গা (অধিনায়ক), তিলকরত্নে দিলশান, কুসল পেরেরা, শেহান জয়সুরিয়া, এ্যাঞ্জেলো ম্যাথুজ, মিলিন্দা সিরিবর্দেনে, চামারা কাপুগেদোরা, দিনেশ চান্ডিমাল, কিথুরুয়ান ভিথানাগে, দুশমন্ত চামিরা। নুয়ান কুলাসেকারা, সাচিত্রা সেনানায়েকে, জেফ্রি ভান্ডারসে, বিনুরা ফার্নান্দো, থিসারা পেরেরা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM