সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

মুসলিম বলে শাহরুখকে টার্গেট করা উচিৎ নয় : শিবসেনা

মুসলিম বলে শাহরুখকে টার্গেট করা উচিৎ নয় : শিবসেনা

অনলাইন বিজ্ঞাপন

আন্তর্জাতিক ডেক্স ॥

আক্রমণের মাঝেই সমর্থন! ভারত জুড়ে বাড়তে থাকা উগ্র অসহিষ্ণুতার বিরুদ্ধে প্রতিবাদ করে ইতিমধ্যেই শাসক দল ও বিভিন্ন সহযোগী সংগঠনের রোষের মুখে পড়েছেন বলিউড ‘বাদশা’ শাহরুখ খান। এবার এই ইস্যুতে তাঁর পাশে দাঁড়াল শাসক দলেরই সহযোগী দল শিবসেনা।
বুধবার শাহরুখের সমর্থনে এগিয়ে এসে শিবসেনার তরফ থেকে জানানো হয়, মুসলিম বলে অভিনেতাকে আক্রমণ করাটা ঠিক নয়। এদিন শিবসেনার মুখপাত্র সঞ্জয় রাউত বলেন, এই দেশের মানুষ অত্যন্ত সহনশীল, এদেশের মুসলিম সম্প্রদায়ও অত্যন্ত সহনশীল। মুসলিম বলেই শাহরুখ খানকে টার্গেট করা অনুচিত।
বিজেপির সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয় এবং বিশ্ব হিন্দু পরিষদের নেত্রী সাধ্বী প্রাচী মঙ্গলবার সুপারস্টারকে পাকিস্তানি এজেন্ট বলে কটাক্ষ করেন। বিজয়বর্গীয় জানান, অভিনেতা ভারতে বসবাস করলেও, তাঁর মন পড়ে রয়েছে পাকিস্তানে।
আক্রমণের ধারা অব্যাহত ছিল বুধবারও। এদিন নতুন করে শাহরুখকে আক্রমণ করেন বিজেপি সাংসদ যোগী আদিত্যনাথ। এদিন তিনি কিং খানকে পাক জঙ্গিনেতা হাফিজ সঈদের সঙ্গে তুলনা করেন।
নিজের মন্তব্যের জন্য বুধবার অবশ্য ক্ষমা চেয়ে নেন কৈলাশ। কিন্তু তাঁকে তীব্র পাল্টা-আক্রমণ করে সঞ্জয় জানিয়েছেন, অসহিষ্ণুতা ভারতের অভ্যন্তরীণ ইস্যু। এপ্রসঙ্গে পাকিস্তানকে টেনে আনার কোনও যুক্তিই হয় না। তিনি যোগ করেন, শাহরুখ একজন সুপারস্টার কারণ তিনি অত্যন্ত সহিষ্ণু, এই দেশ সহিষ্ণু।
তবে, একইসঙ্গে সঞ্জয় এ-ও জানিয়েছেন, শাহরুখের উচিৎই হয়নি এই ইস্যুতে মুখ খোলার।
– সূত্র : এবিপি

কালের কণ্ঠ


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM