সোমবার, ২০ মে ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন

চকরিয়া’র বদর খালিতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত-১

চকরিয়া’র বদর খালিতে দুই গ্রুপের সংঘর্ষে নিহত-১

অনলাইন বিজ্ঞাপন

মনজুর আলম, চকরিয়া
কক্সবাজারের চকরিয়া উপজেলার বদরখালিতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ১ যুবক নিহত হয়েছে। গত রাত ২ টার দিকে বদরখালি ৩ নং ওয়ার্ডে কুতুবদিয়া পাড়া এলাকার কুতুব নগর এলাকায়  এ ঘটনা ঘটেছে। নিহত ব্যক্তির নাম  হেলাল উদ্দিন (৩০)। তিনি স্থানীয় মৃত আবু তাহের প্রকাশদত লেদু মাঝির পুত্র, তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।  এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৭ জন।

জানা যায়, বদরখালি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ হোসেন ও ইকবাল বদরী’র সাথে নিহত হেলালের পরিবারের সাথে দীর্ঘ দিন জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল, তাদের মধ্যে মামলা ও পাল্টা মামলাও ছিল বলে জানিয়েছেন স্থানীয়রা। গত কয়েকদিন পূর্বে নিহতের পরিবারের লোকজন মামলা হাজিরা দিতে গিয়ে গ্রেপ্তার হন। এ সুযোগে গত রাতে সাবেক দুই চেয়ারম্যানের নেতৃত্বে ২/৩ জন স্বশস্ত্র লোক বিরোধপূর্ণ জমি দখল করতে যায়। এতে উভয়ের মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। সংঘর্ষের একপর্যায়ে  চেয়ারম্যানের লোকজনের গুলিতে হেলাল উদ্দিন গুলিবিদ্ধ হলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করে।

এ ঘটনায় অন্তত ৭ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে, তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতদের পরিচয় পাওয়া যায়নি। সহকারী পুলিশ সুপার ( চকরিয়া সার্কেল) বলেন জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে ১ যুবক নিহত হয়েছে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নয়ন্ত্রনে নিয়ে আনি। তবে এঘনায় কাউকে আটক করা সম্ভব হয়নি জানিয়ে তিনি বলেন আসামীদের ধরতে অভিযান  চালাচ্ছে পুলিশ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM