শনিবার, ১৩ Jul ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন

পিএসজিকে হারিয়ে পরের রাউন্ডে রিয়াল মাদ্রিদ

পিএসজিকে হারিয়ে পরের রাউন্ডে রিয়াল মাদ্রিদ

অনলাইন বিজ্ঞাপন

স্পোর্টস ডেক্স
আনহেল দি মারিয়া ফিরেছিলেন সান্তিয়াগো বার্নাবুতে। যেখানে গোল করলে উদযাপন করবেন না বলেছিলেন। সাবেক ক্লাবের বিপক্ষে খেলেছেন দারুণ। কিন্তু গোল পাননি। গোল পায়নি তার দল প্যারিস সেন্ত জার্মেইও। নিজেদের মাঠে ১-০ গোলের কঠিন জয় নিয়ে রিয়াল মাদ্রিদ চলে গেছে চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় রাউন্ডে, শেষ ষোলোতে।

নাচো ফার্নান্দেজ মাঠে নামার আগে ওয়ার্ম আপের সুযোগ পাননি। মার্সেলো পড়লেন ইনজুরিতে। তাকে তুলে নিতে বাধ্য হলেন রাফায়েল বেনিতেজ। আর তার জায়গায় নামলেন নাচো। মাঠে নামার দুই মিনিট পরই খেলার ৩৫ মিনিটে লক্ষ্যভেদ করে ফেলেন নাচো। গোলের উদযাপনই হয়ে যায় তার ওয়ার্ম আপ!

পিএসজি সুযোগ তৈরি করেছে। আদ্রিয়েন র‌্যাবিয়ত পোস্টে মেরেছেন। এডিসন কাভানির একটি শট গোললাইন থেকে সেভ করতে হয়েছে। ৮৯ মিনিটে দি মারিয়ার নেয়া ফ্রি কিকের বল বারে গিয়ে লেগেছে। এভাবেই ভাগ্য বঞ্চিত হয়েছে পিএসজি।

এই জয়ে রিয়াল মাদ্রিদের পয়েন্ট ৪ ম্যাচে হয়েছে ১০। তৃতীয় স্থানে থাকা শাখতার দোনেস্কের চেয়ে ৭ পয়েন্ট এগিয়ে তারা। ম্যাচ বাকি দুটি। শাখতার এই রাতে গ্রুপ ‘এ’র ম্যাচে মালমোকে হারিয়েছে ৪-০ গোলে। দুটি দলেরই পয়েন্ট সমান ৩। দ্বিতীয় স্থানে থাকা পিএসজির পয়েন্ট রিয়ালের চেয়ে তিন কম। ২৫ নভেম্বর মালমোর বিপক্ষে ম্যাচ জিতলেই পিএসজি নিশ্চিত করবে পরের রাউন্ড।

পিএসজির বিপক্ষে ম্যাচের পর রিয়ালের ডিফেন্ডার সার্জিও রামোস বলেছেন, “এটা আমাদের জন্য সহজ ছিল না। প্যারিসে আমরা ড্র করেছিলাম। এদিন সেবারের চেয়ে অনেক ভালো খেলেছি। কঠিন ম্যাচ ছিল।” কোচ বেনিতেজ বলেছেন, “অসাধারণ দল পিএসজির বিপক্ষে খেললাম। জিতলাম বলে খুশি আমি। আমরা আমাদের গ্রুপের শীর্ষে, গোলও খাইনি। কঠিন প্রতিপক্ষের বিপক্ষে আমাদের অবস্থান ইতিবাচক।”


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM