মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন

আমার মধ্যে ছেলেমানুষি আছে, তবে…

আমার মধ্যে ছেলেমানুষি আছে, তবে…

অনলাইন বিজ্ঞাপন

বিনোদন ডেক্স
বিশের কোঠায় তারকাখ্যাতি পেয়ে যাওয়া সোজা কথা নয়। আবার এ বয়সে খ্যাতির বিড়ম্বনা সামলে ওঠা সবার পক্ষে সম্বব নয়। তারপরও আলিয়া ভাট দিব্যি সামলে নিচ্ছেন। সম্ভবত তার জিনেই তারকাদের সব ঠিকঠাক রেখে কাজ করে যাওয়ার বৈশিষ্ট্য রয়েছে। মহেশ ভাটের কন্যা অল্প বয়সেই বড় তারকা। বড় বড় ব্র্যান্ড তার পেছনে ছুটছে। বড় বড় ছবির প্রস্তাব আসছে। কিন্তু এখনো ছেলেমানুষি রয়েই গেছে তার মধ্যে।

টিনএজরাদের কাছে দারুণ প্রিয় তিনি। আলিয়া নিজেও এ বয়স পার করছেন। তাই এই রঙিন জীবন সংশ্লিষ্ট ছবিতে আলিয়া মানেই সুপার হিট। আর প্রতিভা ছটা তো দেখিয়েছেন। তাই রণদীপ হুদা থেকে শুরু করে শাহরুখ পর্যন্ত সবার সঙ্গেই কাজ করে ফেলেছেন।

তবে বয়সের উচ্ছ্বলতা যে এখনো আছে, তা নিজেই স্বীকার করলেন। এক সাক্ষাৎকারে বলেন, আমার সবকিছুতে ছেলেমানুষি চলে আসে। কিন্তু যথেষ্ট শিখেছি। তাই বলে জ্ঞানী বলছি না। কিন্তু এমন কিছু করবো না যে সবাই ছি ছি করবে।

সেলিব্রিটি হওয়ার কারণে জীবনটা পাল্টেছে, বললেন আলিয়া। এখন আগের মতো রাস্তায় হাঁটতে পারি না। মন চাইলেই রেস্টুরেন্টে গিয়ে বসতে পারি না। বন্ধুদের সঙ্গে যেখানে সেখানে গিয়ে হই হুল্লোড় করার সুযোগ নেই।

নিজের যাবতীয় বিষয়ে যে তিনি সন্তুষ্ট তা নয়। জানালেন, মাঝে মধ্যে কিছু বলতে চাই বা করতে চাই। কিন্তু তা বলতে বা করতে গেলে একটু ঝামেলা হয়ে যায়। আমি কি বলতে চাইছি তা আগে নিজে বুঝতে চাই। আমি এমন এক মানুষ যার চিন্তা এবং মতামত ক্রমাগত বদলে যাচ্ছে। যেমন একবার এক সাংবাদিককে বললাম, এই মুহূর্তে আমি মুটিয়ে যাওয়া নিয়ে খুব চিন্তায় আছি। অথচ তখন ওটা চিন্তার বিষয় ছিল না। আমার চিন্তা অন্য কিছু নিয়ে।

অনেক কিছুই করতে পারেন না। কিন্তু যেকোনো কিছু শিখে নিতে পারবেন বলে আত্মবিশ্বাস রয়েছে আলিয়ার। হাসতে হাসতে বললেন, রান্না করতে পারি না। কিন্তু ঠিকই শিখে ফেলবো।
সূত্র : ডিএনএ ইন্ডিয়া


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM