বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৯:৩৩ অপরাহ্ন

অনুমতি পেলেন আফ্রিদি-আজমল-মালিকরা

অনুমতি পেলেন আফ্রিদি-আজমল-মালিকরা

অনলাইন বিজ্ঞাপন

 

স্পোর্টস ডেক্স

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসরে পাকিস্তানের ২৫ ক্রিকেটার চুক্তিবদ্ধ হয়েছেন। চুক্তিবদ্ধ হওয়া ক্রিকেটারদের আনুষ্ঠানিকভাবে বিপিএলে খেলার অনুমতি দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

এবারের আসরে খেলবেন শহীদ আফ্রিদি, শোয়েব মালিক, কামরান আকমল, মোহাম্মদ আমির, মোহাম্মদ আসিফরা। এছাড়া আরও রয়েছেন উমর আকমল, পাকিস্তানি পেসার সোহেল তানভির, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ সামি, সোহেল খান, টপঅর্ডার শাহজাইব হাসান, স্পিনার সাঈদ আজমল, অলরাউন্ডার ইমাদ ওয়াসিমরা।

পিসিবির এক বিবৃতিতে জানানো হয়, বিপিএলের আসন্ন আসরে পাকিস্তানি ক্রিকেটারদের অন্তর্ভূক্ত করা হয়েছে। আমরা সিদ্ধান্ত নিয়েছি, ক্রিকেটারদের এবার অংশ নেয়া থেকে বিরত রাখা হবে না। আমরা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে ভালো সম্পর্ক ধরে রাখতে চাই। ক্রিকেটারদের সঙ্গে অঞ্চলভিত্তিক দলগুলোর কোনো আপত্তি না থাকলে তাদের অংশ নেয়ায় কোনো সমস্যা হবেনা।

এবারের খসড়া তালিকা অনুযায়ী বিপিএলে পাকিস্তানি ক্রিকেটারদের সংখ্যাই বেশি ছিল। বিপিএল গভর্নিং কাউন্সিল সূত্রে জানা যায়, তৃতীয় আসরে পাকিস্তানের মোট ৫৩ জন খেলোয়াড় স্থান পেয়েছিলেন খসড়া তালিকায়।

বিপিএলের প্রথম আসরে অংশ নেন পাকিস্তানের জাতীয় দলের প্রায় সব তারকা। তবে, দ্বিতীয় আসরের আগে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল পাকিস্তান সফরে না যাওয়ায় সে দেশের ক্রিকেটাররা কেউই বিপিএলে অংশ নিতে পারেননি। কারণ পিসিবি থেকে কোনো ক্রিকেটারকে অনুমতিপত্র দেওয়া হয়নি।

গুঞ্জন রয়েছে বিপিএলের তৃতীয় আসরের আগে বাংলাদেশ জাতীয় মহিলা দল পাকিস্তান সফরে যাওয়ায় কিছুটা নমনীয় হয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। শেষ পর্যন্ত পাকিস্তানের ক্রিকেটারদের বিপিএলে অংশ নেওয়ার জন্য অনুমতিপত্র দিয়েছে পিসিবি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM