বাংলাদেশ, , শনিবার, ৩ ডিসেম্বর ২০২২

বিদেশে বসে দেশের অভ্যন্তরের রাজনীতি পরিবর্তন অসম্ভব : কাদের

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-০৯-১৯ ১৮:৩৭:২৯  

আলোকিত কক্সবাজার ডেক্স:
1442681412সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঈদের আগে মহাসড়কগুলো শতভাগ যানবাহন চলাচল উপযোগি করে তোলা যায়নি যে কারনে সম্পূর্ন যানজট মুক্ত করা সম্ভব হবে না। তিনি বলেন, এবার ঈদের সময় দেশের সকল মহাসড়কের পাশে পশুর হাট বসতে দেয়া হয়নি। আমরা প্রায় নব্বই ভাগ নিয়ন্ত্রন করেছি।
মন্ত্রী শনিবার সকালে নারায়নগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুরে ঢাকা-চট্রগ্রাম এবং ঢাকা-সিলেট মহাসড়কের বিভিন্ন স্থান পরিদর্শনের সময় সাংবাদিকদের এসব কথা জানান।
সম্প্রতি অতি বর্ষণে রাস্তাঘাট ক্ষতিগ্রস্ত হয়েছে উল্লেখ করে সেতুমন্ত্রী বলেন, অতিবৃষ্টি মেরামতের কাজেও সমস্যার কারন হয়ে দাঁড়িয়েছে। তবে ষষ্ঠবারের মতো সড়ক মহামড়কে মেরামতের কাজ চলছে। মহাসড়কগুলোতে নসিমন করিমন চলতে না দেয়ায় সড়ক দুর্ঘটনা কমে গেছে। এবারের ঈদে ঘরমুখো মানুষের দুর্ভোগ ও কষ্ট যতটা কমানো যায় তার চেষ্টা চলছে বলে মন্ত্রী সাধারণ জনগনকে আশ্বস্ত করেন।
মন্ত্রী বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া ও তারেক রহমানের বিদেশে অবস্থানের কথা উল্লেখ করে বলেন, বিদেশে বসে দেশের অভ্যন্তরের রাজনীতি পরিবর্তন করা সম্ভব নয়। দেশের রাজনীতিতে পরিবর্তন করতে হলে দেশে থেকেই সেটা করতে হবে। তিনি বলেন, বিএনপি রাজনীতিতে এখন কতটা বেহাল অবস্থায় আছে এটা তারই বহিঃপ্রকাশ।সেতু মন্ত্রীর মহাসড়কে পরিদর্শনের সময় সড়ক ও জনপথ বিভাগ এবং স্থানীয় প্রশাসনের কর্মকর্তরা উপস্থিত ছিলেন। মন্ত্রীর পরিদর্শনের আগে সড়ক ও জনপথ বিভাগ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর এলাকায় রাস্তার খানাখন্দে দ্রুত মেরামতের কাজ শুরু করে।

পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা