সোমবার, ২০ মে ২০২৪, ০৪:২২ অপরাহ্ন

প্রকাশক দীপন হত্যার প্রতিবাদে কক্সবাজার সরকারি কলেজে মানববন্ধন

প্রকাশক দীপন হত্যার প্রতিবাদে কক্সবাজার সরকারি কলেজে মানববন্ধন

অনলাইন বিজ্ঞাপন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
জাগৃতি প্রকাশনীর প্রকাশক-মালিক ফয়সাল আরেফিন দীপন হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন কক্সবাজার সরকারি কলেজের বাংলা বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা। সোমবার (২ নভেম্বর) দুপুর ১২ টায় কলেজ ক্যামপাসের শহীদ মিনারের পাদদেশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তারা এই হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে খুনিদের বিচারের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি জানান।
উক্ত মানববন্ধনে বক্তারা বলেন, দেশের মুক্তমনা লেখক ও প্রকাশকদের একে একে হত্যা করে দেশ ও জাতিকে মেধা শূন্য করছে উগ্রবাদী জঙ্গীগোষ্ঠী। তাদেরকে সরকার কঠোর হস্তে দমন না করলে দেশকে একদিন জঙ্গীরাষ্ট্রে পরিণত করবে।

বাংলা বিভাগের প্রধান মুজিবুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত হওয়া মানববন্ধনে বক্তব্য রাখেন কলেজ অধ্যক্ষ ফজলুল করিম, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক হ্লাছেন বু, অধ্যাপিকা নাসরিন জাহান জোসি, অধ্যাপক ইয়াকুব আলী, ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক মিঠুন চক্রবর্তী, বাংলা বিভাগ ১ম বর্ষের ছাত্রী শারমিন আক্তার, সিফাত। এসময় উপস্থিত ছিলেন বাংলা মাষ্টার্স বর্ষের ছাত্র কামাল উদ্দিন, ৪র্থ বর্ষের সাহব উদ্দিন, খাদিজা, আতিক, রিয়াজুল হাসানসহ কলেজের ছাত্র-ছাত্রীরা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM