সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন

হলিউডে পাড়ি দিতে চান দীপিকা

হলিউডে পাড়ি দিতে চান দীপিকা

অনলাইন বিজ্ঞাপন

বিনোদন ডেক্স ॥
বলি দুনিয়ায় নিজের জলবা দেখানোর পর এবার পশ্চিমি দুনিয়ায় পাড়ি দিতে চান  বলি সুন্দরী দীপিকা। বলিউডের পর এবার হলিউডি জাদু লেগেছে নায়িকার চোখে। একটি সাক্ষাৎকারে নায়িকা জানিয়েছেন, আমি বলিউডের পাশাপাশি হলিউডেও কাজ করতে উৎসাহী। পশ্চিমী দুনিয়ায় আমার কাজ করতে আমি প্রস্তুত। আমি ফার্স্ট অ্যান্ড ফিউরিয়াস এর মত ছবি করতে পারতাম না। আমি খুশি যে আমি রামলীলার মতো একটা ছবিকে সেই সময় বেছে নিয়েছিলাম। চলতি বছর জিও মামি ফেস্টিভ্যালে বলি সুন্দরী জানিয়েছেন, তাঁর বলি জার্নির গল্প।
২৯ বছরের নায়িকা জানিয়েছেন, যদি তেমন ইনটারেস্টিং কিছু পাই অবশ্যই করব। এখানে আমাদের জীবন বালুচরের মতো। শুধু উপরে উঠতে হবে। এমন ধারনা এখন অতীত। সময় বদলে গিয়েছে।

নিজের কেরিয়ার নিয়ে খুব খুশি চেন্নাই এক্সপ্রেস-এর নায়িকা। সাফল্যের স্পটলাইট মানুষ হিসেবে তাঁর মধ্যে কোন পরিবর্তন আনতে পারেনি বলেই দাবি তাঁর। এ বিষয়ে মিনা বলেন, আমি একটুও পরিবর্তিত হইনি…আমার পরিবারের লোকেরাও তাই বলে।এখনও বাড়িতে থাকলে বাসন মাজা থেকে ঘর গোছনো নিজের হাতেই করি। রাত জেগে ফ্যামিলির সঙ্গে আড্ডাও দিয়ে থাকি মাঝে মাঝে। আমার স্কুলের বন্ধুরা  আমাকে খুবই উৎসাহ দেয়।তাঁরাও তাঁদের কাজ নিয়ে ব্যস্ত। তাঁরা জানে যে আমিও আমার কাজ নিয়ে থাকি। তাই কখনও মতবিরোধ হয়না। বলি অন্দরের খবর, দীপিকার বয়ফ্রেন্ড রণবীর সিং একটি অডিয়ো ভিজুয়্যাল মেসেজে নায়িকার উন্নতি নিয়ে আনন্দ প্রকাশ করেছেন। শোনা যাচ্ছে, দীপিকাকে পশ্চিমী হলি দুনিয়ার দোরগোড়ায় পৌঁছে দিতে নায়কের উৎসাহের শেষ নেই।

কালের কণ্ঠ


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM