বাংলাদেশ, , শনিবার, ৩ ডিসেম্বর ২০২২

ঈদের দিন বাঙালি কমিউনিটির সঙ্গে খালেদা জিয়ার সাক্ষাৎ

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-০৯-১৯ ১৮:২৬:৪৬  

আলোকিত কক্সবাজার ডেক্স:
1442333582চিকিৎসার জন্য লন্ডনে অবস্থানরত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দলীয় কর্মসূচিও চালিয়ে যাচ্ছেন। এরই অংশ হিসেবে ঈদুল আজহা উপলক্ষে বাঙালি কমিউনিটির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন তিনি। দলের একটি বিশ্বস্ত সূত্র ইত্তেফাককে এ তথ্য জানায়।
বেগম জিয়ার ঈদের শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠান সবার জন্য উন্মুক্ত থাকবে। অনুষ্ঠান ভেন্যু এখনও নির্ধারণ করা হয়নি। কয়েকদিনের মধ্যে তা জানানো হবে। সম্ভাব্য ভেন্যুর তালিকায় আছে, পূর্ব লন্ডনের কাছাকাছি কোন একটি কমিউনিটি সেন্টার অথবা বড় পরিসরের একটি হোটেল। এই অনুষ্ঠান নির্ভর করছে বেগম জিয়ার শারীরিক সুস্থতার উপর।
গত শুক্রবার রাত ৮ টায় লন্ডনের অভিজাত এলাকায় তারেক রহমানের বাসার কাছে কিংসটন লজ হোটেলে যুক্তরাজ্য বিএনপির সহসভাপতিদের সঙ্গে সাক্ষাতের মধ্য দিয়ে তার রাজনৈতিক কর্মসূচি সূচনা করেন।
সূত্র জানিয়েছে, শনিবার বিকালে ওই একই হোটেলে যুক্তরাজ্য বিএনপির যুগ্ম সম্পাদক ও সহকারী সম্পাদকদের সঙ্গে তিনি সাক্ষাৎ করেন। পর্যায়ক্রমে দলের সকল নেতাকর্মীদের সঙ্গে ঈদের আগ পর্যন্ত সাক্ষাৎ চলবে।
পারিবারিক সূত্র ইত্তেফাককে নিশ্চিত করেছে, খালেদা জিয়া বাংলাদেশ থেকে লন্ডন পৌঁছানোর পর দীর্ঘ ভ্রমণজনিত কারণে কিছুটা অসুস্থ হয়ে পড়েন। বেগম জিয়া ব্যক্তিগত চিকিৎসকদের পরামর্শে তারেক রহমানের বাসায় তিন দিন পূর্ণ বিশ্রাম নেন। এখনও তিনি সেই বাসায়ই আছেন।

পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা