সোমবার, ২০ মে ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

সহজেই জিতলো রিয়াল মাদ্রিদ

সহজেই জিতলো রিয়াল মাদ্রিদ

অনলাইন বিজ্ঞাপন

স্পোর্টস ডেক্স

ডাইভিং হেডে গোল করলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। তাতে স্প্যানিশ লা লিগায় শীর্ষ গোলদাতার জায়গাটি ভাগাভাগি করলেন। এর আগে ও পরে গোল পেয়েছে রিয়াল মাদ্রিদ। আর শনিবার নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাবুতে লাস পালমাসকে ৩-১ গোলে হারিয়েছে রিয়াল। ১০ ম্যাচে ২৪ পয়েন্ট তাদের। এখনো অপরাজিত। পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটি তারা ভাগাভাগি করছে চির শত্রু বার্সেলোনার সাথে। যদিও গোল ব্যবধানে এগিয়ে রিয়াল।

খেলার চতুর্থ মিনিটেই এগিয়ে যায় রিয়াল। গোল করেন ইস্কো। এরপর পালমাসের দুর্বল ডিফেন্সের সুযোগে ঝাঁপিয়ে পড়া হেডে গোল করেন রোনালদো। কর্নার থেকে উড়ে আসা বলকে কাজে লাগিয়ে ব্যবধান কমিয়েছিল পালমাস। হেসে রদ্রিগেজ এরপর বিরতির ঠিক আগে রিয়ালের পক্ষে আরেকটি গোল করেন। দ্বিতীয়ার্ধে নিজেদের লিড ধরে রাখে রিয়াল। এই ম্যাচ জিতে সামনে প্যারিস সেন্ত জার্মেইয়ের সাথে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচের দিকে চোখ রিয়ালের।

খেলার চার মিনিটের ঘটনা। লাস পালমাসের ভুলে বলটা কাসেমিরো পেয়েছিলেন। ইস্কো ছিলেন সামনে। বলটা তাকে দেয়ার পর ঠাণ্ডা মাথায় তিনি বাঁ পায়ের শটে মৌসুমে নিজের প্রথম গোল করেন।

১৪ মিনিটে পালমাসের জালে আরেকবার বল জড়ায়। এবার রোনালদোর গোল। বাঁ প্রান্ত থেকে মার্সেলো চমৎকার একটি বল উড়িয়ে দিয়েছিলেন। পর্তুগিজ তারকা রোনালদো সেই বলকে হেড করে জালে জড়িয়েছেন। ডান প্রান্ত থেকে আরেকটি কাউন্টার অ্যাটাকে ইস্কো দ্বিতীয় গোলটা পেয়ে যাচ্ছিলেন। হেসে ক্রস পাঠিয়েছিলেন। কিন্তু পালমাসের গোলকিপারকে হার মানাতে পারেননি ইস্কো।

অতিথি পালমাস বিরতির সাত মিনিট আগে একটি গোল ফেরৎ দিয়ে দেয়। নাবিল এল ঝার কর্নার থেকে চমৎকার বল পাঠিয়েছিলেন। দুর্দান্ত হেডে লক্ষ্যভেদ করেন হারনান। এই গোলের উৎসব মিলিয়ে গেছে কয়েক মিনিটের মাঝেই। ৪২ মিনিটে হেসে বার্সার দুই গোলের লিড ফিরিয়ে আনেন। ২২ বছরের এই খেলোয়াড় টনি ক্রুসের কাছ থেকে বল পেয়ে দারুণ শটে গোল করেন। ব্যবধান হয় ৩-১। আর দ্বিতীয়ার্ধেও এই ব্যবধান ধরে রাখে রিয়াল।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM