শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:০৩ অপরাহ্ন

বিএনপিতে মা ছেলের অবস্থা ত্রাহি ত্রাহি : খাদ্যমন্ত্রী

বিএনপিতে মা ছেলের অবস্থা ত্রাহি ত্রাহি : খাদ্যমন্ত্রী

অনলাইন বিজ্ঞাপন

আলোকিত কক্সবাজার ডেক্স॥

শীর্ষ দুই যুদ্ধাপরাধীর বিচারের রায় কার্যকরের পথে। জিয়া অরফানেজ ট্রান্ট মামলা নিষ্পত্তি হতে আর বেশি সময় লাগবে না। ২১ আগস্ট গ্রেনেড হামলার মামলাও শিগগিরই নিষ্পত্তি হবে। এই মামলায় তারেক জিয়া ও খালেদা জিয়া কোথায় কী করেছেন তার ডকুমেন্ট আছে। মা-ছেলের আর রক্ষা নেই। আজ শনিবার দুপুরে আওয়ামী লীগ কার্যালয়ে এক বর্ধিত সভায় মহানগর অওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম এসব কথা বলেন। আগামী ২ নভেম্বর জেল হত্যা দিবস উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা সফল করতে ওই সভার আয়োজন করে ঢাকা মহানগর আওয়ামী লীগ।

মন্ত্রী বলেন, বিএনপিতে মা ছেলের অবস্থা ত্রাহি ত্রাহি। তাই যারা বিএনপির বিবেকবান নেতা তারা রিজাইন দেওয়া শুরু করেছেন। ভবিষ্যতে আরো ক’জন যান, তা দেখেন। যারা গণতন্ত্র ও শুভবুদ্ধিসম্পন্ন তারা এইসব মেনে নিতে পারেন না। বিএনপির ভাঙন এখন সময়ের ব্যাপার। তবে আওয়ামী লীগ এই ভাঙা-গড়ার খেলায় নেই বলে যোগ করেন তিনি।

অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের সমালোচনা করে কামরুল ইসলাম বলেন, যুদ্ধাপরাধীদের বিচার নিয়ে অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল কথা বলেছে। সংসদ অকার্যকর টিআইবি এমন প্রতিবেদন প্রকাশ করেছে। এদের যারা অর্থ দেয় তাদের প্রেসক্রিপশনে তারা এমন কথা বলছে। তাদের (বিদেশি দাতা) অর্থেই তারা গাড়ি-বাড়ি করেছে। আওয়ামী লীগের এই নেতা বলেন, জামায়াতের যারা লবিস্ট তারাই বিএনপির লবিস্ট। ঢাকা মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম এ আজিজের সভাপতিত্বে আরো ব্ক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক হাজি মো. সেলিম, সহসভাপতি ফয়েজদ্দিন মিয়া, মুকুল চৌধুরী প্রমুখ।

কালের কণ্ঠ অনলাইন

 


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM