বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন

ইংল্যান্ডে ফিরে অবসর নেবেন রোনালদো?

ইংল্যান্ডে ফিরে অবসর নেবেন রোনালদো?

অনলাইন বিজ্ঞাপন

স্পোর্টস ডেক্স

ইংলিশ লিগের ওপর তার আলাদা আকর্ষণ। ছয়টা বছর কেটেছে ম্যানচেস্টার ইউনাইটেডে। মোহ কাটেনি। ক্রিশ্চিয়ানো রোনালদো তাই ইংলিশ লিগে খেলেই ক্যারিয়ার শেষ করতে পারেন। রোনালদোর কাছের এক বন্ধু জানাচ্ছেন এমন কথা। ইংল্যান্ডের দল শেফিল্ড ওয়েডনেসডে দলের মিডিফিল্ডার হোসে সেমেদো বলেছেন এমন কথা।

৩০ বছরের সেমেদো পর্তুগালের বয়স ভিত্তিক দলে বেড়ে ওঠা খেলোয়াড়। পর্তুগিজ অনূর্ধ্ব ২১ ও পর্তুগালের ‘বি’ দল পর্যন্ত খেলেছেন। জাতীয় দলে কখনো জায়গা হয়নি। ইংল্যান্ডে খেলছেন ২০০৭ সাল থেকে। লিগ কাপে সেদিন ওয়েডনেসডে ৩-০ গোলে হারিয়েছে আর্সেনালকে। সেমেদো মনের খুব গভীর থেকে জানেন, অবসরের আগে ইংলিশ প্রিমিয়ার লিগে ফিরবেন রোনালদো।

“রিয়াল মাদ্রিদে সে খুব ভালো আছে। কিন্তু সে ইংলিশ ফুটবলকে ভালোবাসে। ইংলিশ মানুষ জনকেও ভালোবাসে। মনের খুব গভীর থেকে জানি সে ইংল্যান্ডে ফিরবে।” সেমেদো বলেছেন, “ফিরে না আসা পর্যন্ত সে তার ক্যারিয়ার শেষ করতে চায় না। সে বলেছিল, রিয়াল মাদ্রিদ ইংল্যান্ডের ক্লাব হলে খুব ভালো হতো। কিন্তু তা তো সম্ভব না। তাই আমার বিশ্বাস ইংল্যান্ডেই ক্যারিয়ার শেষ করবে সে।”

রোনালদো ইংল্যান্ডে তার ছয় বছরে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে খেলেছেন ২৯২ ম্যাচ। এরপর ২০০৯ সালের জুনে তখনকার রেকর্ড ৮০ মিলিয়ন পাউন্ডে স্পেনের রিয়াল মাদ্রিদে যোগ দেন। সেই থেকে রিয়ালেই আছেন তিন বারের ব্যালন ডি’অর জয়ী রোনালদো।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM