বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

কক্সবাজারে সড়ক দূর্ঘটনায় নিহত-২:আহত-৭

কক্সবাজারে সড়ক দূর্ঘটনায় নিহত-২:আহত-৭

অনলাইন বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক॥

কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা জানারঘোনা এলাকায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৭ জন আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে। তবে আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় চারজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত ব্যক্তি হলেন- চট্টগ্রামের সাতকানিয়ার মৃদুল দাশের স্ত্রী স্বপ্না দাশ (৪৫) ও মাইক্রোবাসের চালক মিন্টু বড়ূয়া (২২) ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, চট্টগ্রামগামী একটি হানিফ পরিবহণ (ঢাকা মেট্ট্রো ব-১৪-৬৬৫১) এবং কক্সবাজারগামী একটি মাইক্রোবাস (চট্টমেট্টো গ- ১১-৩১১৯) সদর উপজেলার ঝিলংজা জানারঘোনা এলাকায় পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অন্তত ৯ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয় লোকজন। হাসপাতলের কর্তব্যরত চিকিৎসক ১জনকে মৃত ঘোষনা করেন। পরে গুরুতর আহত অবস্থায় ৫ জনকে চমেক হাসপাতালে প্রেরণ করে। সেখানে মিন্টু বড়–য়া নামে অরেক জন নিহত হয়।

আহতরা হলেন- কার্তিক দাশ (১৫), মৃদুল দাশ (৪৮), নাছির উদ্দিন (৩৫), হানিফ (১৮), রিপন (১৭), আবুল কাশেম (২০) ও রিয়াজ উদ্দিন (২৬)। নিহত ও আহত সবাই মাইক্রোবাসের যাত্রী।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানিয়েছেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসা হয়।

কক্সবাজার সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. ওয়াহিদুজ্জামান মুরাদ জানান, আহত আটজনের মধ্যে আশংকাজনক পাঁচজনকে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে সেখানে মাইক্রো চালকের মৃত্যু হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM