বুধবার, ২৪ Jul ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন

টেকনাফে ১০টি অস্ত্রসহ দুই রোহিঙ্গা আটক

টেকনাফে ১০টি অস্ত্রসহ দুই রোহিঙ্গা আটক

অনলাইন বিজ্ঞাপন

কক্সবাজারের টেকনাফ উপজেলার দমদমিয়া এলাকায় অভিযান চালিয়ে ৯টি এসবিবিএল এবং ১টি ওয়ানশুটার গানসহ ২ রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-১৫।

সোমবার ১ ফেব্রুয়ারী দুপুর ১টা ৪৫ মিনিটের দিকে দমদমিয়ার উমরখাল ব্রিজ সংলগ্ন নূর হাসেমের বাড়ির সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃত হচ্ছেন, টেকনাফ শালবাগান রোহিঙ্গা ক্যাম্প ২৬ নং ব্লকের মৃত আমির হোসেনের ছেলে সৈয়দ হোসেন (৩২) এবং মুছনি রোহিঙ্গা ক্যাম্প সি ব্লকের আজিজুল হক এর ছেলে বদিউল আলম (৩৭)।

র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদীর পাঠানো তথ্যে এটি নিশ্চিত করা হয়।

র‍্যাব এর এ কর্মকর্তা জানান, টেকনাফের দমদমিয়া গ্রামের উমরখাল ব্রিজ সংলগ্ন নূর হাসেমের বাড়ির সামনে রাস্তার উপর অস্ত্রসহ কিছু অপরাধী অবস্থান করছে । উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি দল ঘটনাস্থলে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দুইজন ব্যক্তি দুইটি বস্তা ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদেরকে আটক করা হয়।

ধৃত ব্যক্তিদের ফেলে যাওয়া বস্তা তল্লাসি করে ৯টি এসবিবিএল এবং ১টি ওয়ানশুটারগান উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে আসামীরা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন যাবৎ সু কৌশলে অবৈধ অস্ত্র ও গুলি বিভিন্ন এলাকা থেকে সংগ্রহ করে বিভিন্ন সন্ত্রাসী গ্রুপের কাছে ক্রয় বিক্রয়সহ নিজেদের হেফাজতে রেখে এলাকায় বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম চালিয়ে আসছে।

পরে গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত অস্ত্রশস্ত্র সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যাবস্থা গ্রহনের নিমিত্তে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM