শনিবার, ১৩ Jul ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন

কক্সবাজারে চায়ের দোকানিকে কুপিয়ে হত্যা

কক্সবাজারে চায়ের দোকানিকে কুপিয়ে হত্যা

অনলাইন বিজ্ঞাপন

কক্সবাজার শহরে সাহাব উদ্দীন (৩৮) নামের এক চায়ের দোকানিকে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা।

শনিবার (৩০জানুয়ারী) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কক্সবাজার শহরের সাবমেরিন ক্যাবল সংলগ্ন ফরেষ্টর গলিতে  নিজ বাসার গেইটের সামনে নির্মম হত্যাকান্ডের শিকার হন তিনি।

নিহত সাহাব উদ্দীন, পৌরসভার ৬নং ওয়ার্ডের সাহিত্য এলাকার মৃত গুরা মিয়ার ছেলে।  তিনি ওই এলাকায় চায়ের দোকানদার।

কক্সবাজার মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুল গিয়াস তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত শাহাবুদ্দিনের বড়ভাই দক্ষিণ সাহিত্যিকা পল্লী সমাজ কমিটির সভাপতি নুরুল কবির বলেন, হামলাকারীরা দীর্ঘদিন ধরে আমার ভাইয়ের কাছ থেকে চাঁদা দাবি করে আসছিল। চাঁদা না দেয়ায় হয়তো তারা আমার ভাইকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

তিনি বলেন, শহরের চিহ্নিত সন্ত্রাসী ও ডজন মামলার পালাতক আসামি আশুআলী, সরোয়ার, রায়হান, বাবু, বাহাদুর, আতিকসহ অজ্ঞাত ৭-৮ জনের একটি সশস্ত্র গ্রুপ হামলায় অংশ নেন।

তিনি আরো বলেন, এসব সন্ত্রাসীরা সরাসরি মাদক ব্যবসার সাথে জড়িত। তাদের ছত্রছায়ায় মাদক ব্যবসা করছে বদি আলম নামে এক মাদক ব্যবসায়ী ও তার স্ত্রী। মূলত তাদের মাদক ব্যবসা আরো বাড়াতে আমার ভাইকে খুন করেছে কিনা তাও আমাদের ভাবাচ্ছে।

নিহত শাহাবুদ্দিনের ছেলে আরমান হোসেন বলেন, সন্ত্রাসীরা আমার বাবার কাছ থেকে বিভিন্ন সময়ে চাঁদা দাবি করত, আমি আমার বাবার হত্যাকারীদের ফাঁসি চাই।

এদিকে ঘটনার খবর পেয়ে কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির আইসি আনোয়ার হোসেন ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে নিয়ে যান।

আইসি বলেন, হামলার সাথে জড়িত  যারা হত্যাকাণ্ডে নেতৃত্ব দিয়েছিল তারা সবাই চিহ্নিত সন্ত্রাসী। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে মাধ্যমে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

কক্সবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মনিরুল গিয়াস বলেন, হত্যার বিষয়টি জানার পর আমরা খবর নিয়েছি। স্থানীয়দের মাধ্যমে দুই জনের নাম আমরা পেয়েছি। দ্রুত সময়ের মধ্যে তাদের আইনের আওতায় আনা হবে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM