বুধবার, ২৪ Jul ২০২৪, ০৭:১৪ অপরাহ্ন

রোহিঙ্গা ক্যাম্পে দুই গ্রুপের গোলাগুলিতে যুবক নিহত

রোহিঙ্গা ক্যাম্পে দুই গ্রুপের গোলাগুলিতে যুবক নিহত

অনলাইন বিজ্ঞাপন

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আবারও  দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে মোহাম্মদ জাবেদ (২০) নামে একজন রোহিঙ্গা নিহত হয়েছেন।
মঙ্গল ভোর রাতে তাজনিম্মার খোলা রোহিঙ্গা শরণার্থী শিবিরে ডি/৮ ব্লকের এ  গোলাগুলির ঘটনা  ঘটে।
নিহত জাবেদ তানজিমারখোলা রোহিঙ্গা শরণার্থী শিবিরের  ডি/৪ ব্লকের বাসিন্দা মোহাম্মদ ইসলামের ছেলে।
কক্সবাজার ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন) এর অধিনায়ক পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।
এপিবিএন ও প্রত্যক্ষদর্শী  সূত্র জানায়, মঙ্গলবার ভোরে আধিপত্যবিস্তারকে কেন্দ্র করে রোহিঙ্গা মোজাম্মেল শেখ প্রকাশ মৌলভী ইউনুস এবং নুরুল হাকিম গ্রুপের মধ্যে এ গোলাগুলির ঘটনা ঘটে। এতে দু’পক্ষের মাঝে থেমে থেমে ১০-১৫ রাউন্ড গুলি বিনিময় হয়। খবর পেয়ে ক্যাম্পে দায়িত্বরত ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন) এর একটি দল ঘটনা স্থালে গেলে দুই পক্ষ পালিয়ে যায়। পরে ঘটনাস্থ থেকে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কক্সবাজার ১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন) এর অধিনায়ক পুলিশ সুপার মোহাম্মদ তারিকুল ইসলাম তারিক জানান, গোলাগুলির খবর পেয়ে তাৎকালিক  ঘটনাস্থলে এপিবিএনের একটি দল পাঠানো হয়।
নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর পাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের সনাক্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
উল্লেখ্য, রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিভিন্ন ক্যাম্পে গোলাগুলির ঘটনা ঘটছে । এসব ঘটনায় অন্ততপক্ষে ৯জন নিহত হয়েছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM