বুধবার, ২৪ Jul ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন

মিন্টোরোডের বাসায় পৌঁছেছে সমাজকল্যাণ মন্ত্রীর মরদেহ

মিন্টোরোডের বাসায় পৌঁছেছে সমাজকল্যাণ মন্ত্রীর মরদেহ

অনলাইন বিজ্ঞাপন

আলোকিত কক্সবাজার ডেক্স:

সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলীর মরদেহ রাজধানীর ৩৪ মিন্টোরোডের সরকারি বাসভবনে পৌঁছেছে। মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দিনগত রাত ১২টার দিকে তার মরদেহ সরকারি বাসভবনে পৌঁছায়। এর আগে, রাত ১০টা ৪০ মিনিটে মরদেহ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাইদুল ইসলাম বাংলানিউজকে নিশ্চিত করেন।

তিনি জানান, সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে মন্ত্রীর মরদেহ আসে। পরে বিমানবন্দরের আট (৮) নম্বর হ্যাঙ্গার গেট দিয়ে একটি লাশবাহী বিশেষ ভ্যানে মরদেহ বের করা হয়।

মরদেহ রাতে কিছুক্ষণ মিন্টোরোডের বাসভবনে রেখে পরে বারডেম হাসপাতালের হিম‍াগারে রাখা হবে বলে মাইদুল ইসলাম জানিয়েছেন।

বিমানবন্দরে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, প্রধানমন্ত্রীর পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী, আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেনগুপ্ত, জাতীয় সংসদের চিফ হুইপ আ স ম ফিরোজ ও পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

আ স ম ফিরোজ বলেন, তার মৃত্যুতে আমরা ব্যথিত। তিনি একজন দক্ষ রাজনীতিবিদ ছিলেন। দুঃখ ভারাক্রান্ত হৃদয়ে আমরা তার মরদেহ নিতে এসেছি। তিনি একজন মুক্তিযোদ্ধা ছিলেন। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ছিলেন তিনি। কখনও তিনি অন্যায় করেছেন বলে নজির নেই।

দেশের আপামর জনগণের কাছে মহসিন আলীর জন্য তিনি দোয়া চেয়ে বলেন, আল্লাহ যেন তাকে বেহেশত নসিব করেন।

সোমবার (১৪ সেপ্টেম্বর) স্থানীয় সময় সকাল ১০টা ৫৯ মিনিটে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM