শনিবার, ১৩ Jul ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন

ক্যাম্পে পিস্তল ও রামদাসহ ৫ রোহিঙ্গা সন্ত্রাসী আটক

ক্যাম্পে পিস্তল ও রামদাসহ ৫ রোহিঙ্গা সন্ত্রাসী আটক

অনলাইন বিজ্ঞাপন

কক্সবাজারের টেকনাফের চাকমারকুল রোহিঙ্গা ক্যাম্প থেকে সশস্ত্র ৫ রোহিঙ্গা সন্ত্রাসীকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্যরা। এসময় একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, ১৯ টি রামদাও জব্দ করা হয়েছে।

বুধবার (২০ জানুয়ারি) ভোররাতে চাকমারকুল রোহিঙ্গা ক্যাম্প নং-২১, আই ব্লকের আমান উল্লাহর বসত ঘর থেকে তাদের আটক ও অস্ত্রগুলো জব্দ করা হয়।

আটকরা হলেন, চাকমারকুল ২১ নং ক্যাম্পের ব্লক ডি ১/৬ এর আবু তাহেরের ছেলে মোঃ ইসমাইল (২২), ব্লক এ/৫ এর মৃত বদির আহম্মদের ছেলে মোঃ খায়রুল ইসমাইল (৩৩) মাঝি, ব্লক ডি/২ বাসা ১১৫ এর সাব্বির আহম্মদের ছেলে মোঃ ছালাম (২২), ব্লক এ/৭ এর সৈয়দ হোসেনের ছেলে মোঃ হারুন(৩১) ও ব্লক ডি/৬ এর মৃত দ্বীন মোহাম্মদের ছেলে মো. জামাল আহাম্মদ।

কক্সবাজার ১৬ এপিবিএনের অধিনায়ক এসপি মো. তারিকুল ইসলাম তারিক তথ্যটি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার দিনগত রাত ১টার দিকে ক্যাম্প নং ২১, ঘর নং ৩২০ ব্লক আইয়ে ৮/১০ জন রোহিঙ্গা সন্ত্রাসী সশস্ত্র অবস্থায় ক্যাম্পে আক্রমনের উদ্দেশ্যে অবস্থান করছে, এমন সংবাদে অভিযান চালানো হয়। এ সময় ফোর্স নিয়ে ঘরের চার দিক ঘিরে ১টি পিস্তল, ২ রাউন্ড গুলিসহ ১৯টি বিভিন্ন সাইজের (বড় মাঝারি ধরণের) রাম দা জব্দ করা হয়। সঙ্গে জড়িত ৫ জনকে আটক করা হয়েছে।

এসপি তারিক জানান, অভিযানকালে অন্যান্য সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। আটককৃতদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM