বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

ঈদগাঁওতে মা-মেয়েকে কুপিয়ে হত্যা

ঈদগাঁওতে মা-মেয়েকে কুপিয়ে হত্যা

অনলাইন বিজ্ঞাপন

কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁও ইসলামাবাদ ইউনিয়নের বাড়ীর সীমানা বিরোধের জেরে মা-মেয়েকে কুপিয়ে করে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার ১৯ জানুয়ারী রাত ৮ টার দিকে ইউনিয়নের উত্তর লরাবাগ চরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ওই এলাকার আজিজুল হক বাবুর্চির স্ত্রী রাশেদা বেগম (৩২) ও তার মেয়ে জন্নাতুল ফেরদৌস (১৩)। তিনি জাহানারা ইসলাম বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী।

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুর ছিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, দীর্ঘদিন ধরে টম টম চালক আবুল কালাম ও আজিজুল হক এ দুই পরিবারের মধ্যে ভিটে বাড়ির সীমানা নির্ধারণ নিয়ে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার রাতে আটটার দিকে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে মৃত জাফর আলমের ছেলে আবুল কালাম (২৭) ধারালো দা দিয়ে আজিজুল হকের স্ত্রী রাশেদা ও তার স্কুল পড়ুয়া মেয়ে জান্নাতুল ফেরদাউস কে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর জখম করে।

মা-মেয়ের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে ঘাতক আবুল কালাম পালিয়ে যায়। এলাকার লোকজন আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মা-মেয়েকে মৃত ঘোষণা করেন। বিষয়টি আমরা পুলিশকে জানানোর পরে ঘটনাস্থলে আসে পুলিশের একটি টিম।

ঈদগাঁও তদন্ত কেন্দ্রের ইনচার্জ আবদুল হালিম বলেন, খবর পেয়ে আমার নেতৃত্বে পুলিশের একটি টিম নিয়ে দ্রুত সময়ে ঘটনাস্থল পরিদর্শন করি। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত দা’টি উদ্ধার করা করেছি। ঘাতক আবুল কালামকে গ্রেফতারের অভিযান চলছে।

নিহতদের লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM