শনিবার, ১৩ Jul ২০২৪, ১০:৩৭ পূর্বাহ্ন

মিজবাহ’র জোড়া গোলে কুতুবদিয়ার জয়

মিজবাহ’র জোড়া গোলে কুতুবদিয়ার জয়

অনলাইন বিজ্ঞাপন

মিজবাহ উদ্দিনের জোড়া গোলে ২-১ গোলে জয় পেয়েছে কুতুবদিয়া উপজেলা ফুটবল দল। সোমবার (১৮ জানুয়ারি) বিকেলে কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে উখিয়া উপজেলার বিপক্ষে মাঠেন নামে কুতুবদিয়া উপজেলা।
খেলার ১৫ মিনিটের মাথায় তিনজনকে কাটিয়ে অসাধারণ একটি গোল করে কুতুবদিয়াকে এগিয়ে দেন ৭ নাম্বার জার্সিধারী খেলোয়াড় মিজবাহ উদ্দীন।
এরপরে গোল শোধ করতে মরিয়া হয়ে খেলতে থাকে উখিয়ার খেলোয়াড়। আক্রমন পাল্টা আক্রমনে খেলার মাঠের উত্তেজনা ছাড়িয়ে গ্যালারিতে । ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় উভয় দল। দ্বিতীয়ার্ধে খেলতে নেমে অসাধারণ নৈপুণ্যে ৫৫ মিনিটের মাথায় ৭ নাম্বার জার্সিধারী খেলোয়াড় আকিবের দর্শনীয় একটি শট থেকে গোল হলে সমতায় ফিরে উখিয়া উপজেলা। গোল খেয়ে অনেকটা অগোছালো হয়ে পড়ে কুতুবদিয়া উপজেলা।
কিন্তু সেটি কাজে লাগাতে পারেনি উখিয়া। উল্টো ৭৫ মিনিটের মাথায় তাদের জালে বল জড়িয়ে দেয় কুতুবদিয়ার ৭ নাম্বার জার্সিধারী খেলোয়াড় মিজবাহ। গোল হজম করে ছন্দ হারিয়ে ফেলে উখিয়া।
তবে, ৭৭ মিনিটের মাথায় একটি সহজ গোলের সুযোগ কাজে লাগাতে পারে নি উখিয়ার খেলোয়াড়। শেষ পর্যন্ত উভয় দল আর গোল করতে পারে নি। ফলে ২-১ গোলে জিতে মাঠ ছাড়ে কুতুবদিয়া উপজেলা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM