বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৯:৩০ অপরাহ্ন

৩-২ গোলে হেরে বিদায় নিলো মহেশখালী উপজেলা

৩-২ গোলে হেরে বিদায় নিলো মহেশখালী উপজেলা

অনলাইন বিজ্ঞাপন

কক্সবাজারে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উত্তেজনা পূর্ণ দ্বিতীয় খেলায় মহেশখালী উপজেলাকে ৩-২ গোলে পরাজিত করেছে টেকনাফ উপজেলা।
বিকেল ৩ টায় কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে খেলার শুরু থেকে আক্রমন পাল্টা আক্রমন চালায় উভয দল। ১৭ মানিটের মাথায় টেকনাফের ৭ নাম্বার জার্সিধারী খেলোয়াড় দিদারের অসাধারণ নৈপুণ্যে এগিয়ে যায় টেকনাফ । কিন্তু ২৩ মিনিটের মাথায় মহেশখালী উপজেলা ১০ নাম্বার জার্সাধারী খেলোয়াড় আব্বাস গোল করে দলকে সমতায় ফেরান। প্রথমার্ধে ১-১ গোলে সমতা নিয়ে বিরতিতে যান দুই দল।
নকআউট খেলায় বিরতি শেষে খেলতে নেমেই গোল পেতে মরিয়া হয়ে উঠে মহেশখালী উপজেলা। ৪৭ মিনিটের মাথায় মহেশখালী উপজেলার ১২ নাম্বার জার্সিধারী খেলোয়াড় আবিদ হাসান একক প্রচেষ্টায় গোল করে দলকে এগিয়ে দেন। কিন্তু ৬৭ মিনিটের মাথায় প্রতিপক্ষের খেলোয়াড়কে ডিবক্সের ভেতরে অবৈধভাবে বাধা দেয়ায় ফাউলের বাঁশি দেন রেফারি ছৈয়দ করিম। আর তাতেই সুযোগ নষ্ট করে নি টেকনাফের ৯ নাম্বার জার্সিধারী বিদেশি খেলোয়াড় এমেকা। তার পা থেকে গোল এলে ২-২ গোলে সমতায় ফিরে টেকনাফ। গোল খেয়ে ছন্দ হারিয়ে ফেলেন মহেশখালী উপজেলার খেলোয়াড়রা। আর কিছুটা ছন্দ ফিরে পায় টেকনাফ। প্রতিপক্ষের খেলোয়াড়দের মানুষিক দুর্বলতাকে কাজে লাগিয়ে ৭৩ মিনিটের মাথায় টেকনাফ উপজেলার ১০ জার্সিধারী খেলোয়াড় জাহাঙ্গীর আলম গোল করে দলের বিজয় নিশ্চিত করেন।
খেলার শেষ বাঁশি বাজানোর আগ পর্যন্ত গোল না হওয়ায় ৩-২ জয় নিয়ে মাঠ ছাড়ে টেকনাফ। আর হেরেই টুর্নামেন্ট থেকে বিদায় নেন মহেশখালী।
খেলায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন মহেশখালী উপজেলার ৭ নং জার্সাধারী খেলোয়াড় মোঃ আরমান।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM