বুধবার, ২৪ Jul ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন

রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি নিহত-১

রোহিঙ্গা ক্যাম্পে গোলাগুলি নিহত-১

অনলাইন বিজ্ঞাপন

কক্সবাজারের টেকনাফের চাকমারকুল রোহিঙ্গা ক্যাম্পে দুই সন্ত্রাসী বাহিনীর গোলাগুলিতে এক রোহিঙ্গা নিহত ও আরও অন্তত ২৯ জন আহত হয়েছেন। রোববার (১০ জানুয়ারি) ভোরে এ গোলাগুলির ঘটনা ঘটে।

নিহত নুর হাকিম (২৭) টেকনাফের চাকমারকুলের ২১ নম্বর ক্যাম্পের সি- ব্লকের হোসেন আলীর ছেলে। আহতদের পরিচয় জানা যায়নি। গোলাগুলির ঘটনায় ক্যাম্পে রোহিঙ্গাদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, উখিয়ার হাকিমপাড়া ও জামতলী রোহিঙ্গা ক্যাম্প থেকে একদল রোহিঙ্গা সন্ত্রাসী টেকনাফের চাকমারকুল রোহিঙ্গা শিবিরের সি ব্লকে যায়। সেখানে তাদের সঙ্গে তোহা বাহিনীর ৫০-৬০ রাউন্ড গুলি বিনিময় হয়। এ সময় গুলিবিদ্ধ হয়ে নিহত হন নুর হাকিম। আহত অন্তত ২৯ জনকে সেভ দ্য চিলড্রেনের হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

টেকনাফের হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই নুরে আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি আইনশৃঙ্খলা বাহিনীর নিয়ন্ত্রণে রয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

শরনার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনারের প্রতিনিধি এবং টেকনাফ চাকমারকুল রোহিঙ্গা শিবিরের ইনচার্জ (সিআইসি) সাধনা ত্রিপুরা জানান, শিবিরে গোলাগুলির ঘটনা ঘটেছে বলে জেনেছি। কী বিষয়ে এবং কী ঘটেছে জানার চেষ্টা চলছে। পরে বিস্তারিত বলতে পারব।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM