বৃহস্পতিবার, ২৫ Jul ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন

ফেনিতে মাদকসহ ব্যবসায়ী আটক

ফেনিতে মাদকসহ ব্যবসায়ী আটক

অনলাইন বিজ্ঞাপন

চট্টগ্রামের ফেনি সদর হাসপাতাল মোড় এলাকা থেকে ফেন্সিডিল, বিয়ার ও গাজাসহ এক ব্যাক্তিকে আটক করেছে র‌্যাব-৭ এর একটি দল। মঙ্গলবার (৫ জানুয়ারি) মদকসহ তাকে আটক করা হয়।

আটক ব্যাক্তির নাম মোঃ আসলাম (৩৫)। তিনি কুমিল্লাহর কোতয়ালীর শুয়ার চৌধুরী বাড়ি একলাকার মৃত মনিরুল হক চৌধুরীর ছেলে। বর্তমানে তিনি শ্রীপুর পশ্চিম পাড়া ছত্তার মিয়ার বাড়ীর ভাড়াটিয় হিসেবে বসবাস করছেন।

র‌্যাব-৭ এর সহকারি পরিচালক মা: নুরুল আবছারের পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের মাধ্যমে র‌্যাব জানতে পারে যে, ফেনী জেলার সদর হাসপাতল মোড় সবুজ মেডিকেল হল’র সামনে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একজন ব্যক্তি একটি বস্তা ফেলে দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাকে আটক করে।

আটককৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্তমতে নিজ হেফাজতে থাকা বস্তাটি তল্লাশি করে ৫৮ বোতল ফেন্সিডিল, ২১ ক্যান বিয়ার এবং ১০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে দীর্ঘদিন যাবত ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে ফেনীসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক সেবীদের কাছে ক্রয়-বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী জেলার ফেনী সদর থানায় হস্তাস্তর করা হয়েছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM