মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৪৩ পূর্বাহ্ন

শিশু পার্কের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান

শিশু পার্কের দাবিতে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান

অনলাইন বিজ্ঞাপন

বার্তা পরিবেশক ॥

কক্সবাজারে শিশু পার্ক স্থাপণের দাবি জানিয়ে জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করেছে জাতীয় শিশু সংগঠন ন্যাশনাল চিলন্ড্রেন টাস্ক ফোর্স (এনসিটিএফ),কক্সবাজার।

স্মারকলিপিতে উল্লেখ করা হয়, কক্সবাজার এনসিটিএফ এর শিশু সাংবাদিকদের দারা প্রকাশিত পত্রিকা দরিয়া নগর প্রথম সংখ্যায় (২০০৭ সালে) শিশু পার্ক স্থাপণের গুরুতে¦র কথা তুলে ধরা হয়েছিলো। এছাড়া তারা বিভিন্ন সময় বিভিন্ন মহলের মাধ্যমে যথাযথ কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষন করেছে এবং কক্সবাজারের সরকারিÑবেসরকারি সুধীজন শিশুদের সাথে একাত্মতা প্রকাশ করেন। কিন্তু দুঃখের বিষয়, কক্সবাজারের শিশুসহ সর্বস্তরের মানুষের এই দাবিটি পূরণে দৃশ্যমান কোন ব্যবস্থা গ্রহণ করা হয় নি।

কক্সবাজারের জেলা প্রশাসক আলী হোসেন বলেন, সীমাবদ্ধতা নয় বরং সঠিক দৃষ্টিভঙ্গির অভাবে এতদিন কক্সবাজারে শিশু পার্ক নির্মাণে উদ্যোগ নেয়া হয় নি। ইতোমধ্যে কক্সবাজারে শিশু পার্ক স্থাপণের বিষয়ে একটি কমিটি গঠন করা হয়েছে বলে জানান তিনি ।

২৮ অক্টোবর, বিকাল ০৪ টায় এনসিটিএফ কক্সবাজার জেলা কমিটি কক্সবাজার জেলা প্রশাসকের নিকট এ স্মারকলিপি প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন এনসিটিএফ কক্সবাজার সভাপতি বশির উল আলম, হালিমা বেগম, শাহিন, তাহমিনা আলম, সাঈদ হোসাইন হৃদয়, ইয়ূথ ভলান্টিয়ার নার্গিস আকতার রনি প্রমুখ।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM