বুধবার, ২৪ Jul ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন

দেশের স্বার্থহানি হয় এমন খবর প্রকাশ করবেন না-জেলা প্রশাসক আলী হোসেন-

দেশের স্বার্থহানি হয় এমন খবর প্রকাশ করবেন না-জেলা প্রশাসক আলী হোসেন-

অনলাইন বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক॥

কক্সবাজার জেলা প্রশাসক মো: আলী হোসেন দেশের স্বার্থহানি হয় এমন খবর প্রকাশ করা থেকে বিরত থাকার আহবান জানিয়েছেন। তিনি  বলেন, বাংলাদেশকে একটি ক্ষুধা ও দারিদ্র মুক্ত দেশে পরিণত করতে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার। এ সরকারের আমলেই বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে এবং আগামি ২০৪১ সালের মধ্যে একটি উন্নত দেশে পরিণত হবে। এ লক্ষ্যে সরকার ব্যাপক উন্নয়ন পরিকল্পনা গ্রহণ ও বাস্তবায়ন করে যাচ্ছে।

আজ সকালে তথ্য অধিকার আইন ও গণমাধ্যম বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেছেন। এসময় তিনি বলেন, সরকারের উন্নয়ন ও সেবামূলক কর্মকান্ডের বিষয়ে জনসচেতনাত সৃষ্টি, তথ্য অধিকার নিশ্চিতকরণ, নারীর ক্ষমতায়ন, লিঙ্গবৈশম্য দূরীকরণ, সাংস্কৃতি চর্চা এবং মুক্তিযোদ্ধের স্বপক্ষের অবস্থান তুলে ধরার পাশাপাশি জঙ্গীবাদ, সন্ত্রাস ও উন্নয়ন প্রতিবন্ধকতাদূর করার বিষয়ে গণমাধ্যম শক্তিশালী ও কার্যকর ভূমিকা পালন করতে পারে।

অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো: আব্দুস ছোবাহান’র সভাপতিত্বে অনুষ্টিত সভায় সাংবাদিক ও তথ্য অফিসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নে জবাব দেন এবং খোলামেলা আলোচন করেন জেলা প্রশাসক।
পরে তিনি গণমাধ্যম কর্মীদের দায়িত্বশলি ভূমিকা পালনের পাশাপাশি নীতি নৈতিকতা বিবেচনায় নিয়ে কাজ করার আহবান জানান।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM