মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন

এবার লিগ কাপেও হার চেলসির

এবার লিগ কাপেও হার চেলসির

অনলাইন বিজ্ঞাপন

স্পোর্টস ডেক্স

চেলসি ও ক্লাবটির কোচ হোসে মরিনহোর দুঃস্বপ্ন কাটছে না মোটেও। ইংল্যান্ডের লিগ কাপের চ্যাম্পিয়ন চেলসি। কিন্তু স্টোক সিটির কাছে হেরে লিগ কাপ থেকে বিদায় হয়ে গেলো তাদের। ১-১ গোলে অমিমাংশিত ম্যাচে পোনাল্টি শুট আউটে ৫-৪ গোলে হেরেছে ব্লুজরা। কোচ মরিনহো বলেছেন, তার খেলোয়াড়রা সর্বস্ব দিয়ে চেষ্টা করেছে। একই দিনে আর্সেনালকে ৩-০ গোলে হারিয়ে লিগ কাপের কোয়ার্টার ফাইনালে উঠে গেছে শেফিল্ড ওয়েডনেসডে।

স্টোক-চেলসি ম্যাচ গোল হয়নি প্রথমার্ধে। কিন্তু আধিপত্য ছিল চেলসির। অবশ্য বিরতির পর লিড নেয় স্টোক। জন ওয়াল্টার্স গোল করেন। স্টোক জিতেই যাচ্ছিল ৯০ মিনিটের খেলায়। কিন্তু স্টপেজ টাইমে লইক রেমি সমতা আনেন ম্যাচে।

স্টোক স্পট কিকে সবগুলো গোলই করেছে। কিন্তু ইডেন হ্যাজার্ড চূড়ান্ত পেনাল্টি শট মিস করেছেন। স্টোকের গোলকিপার জ্যাক বুটল্যান্ড হয়েছেন হিরো। নিজেদের দর্শকদের সামনে বেলজিয়ান হ্যাজার্ডের শট ঠেকিয়ে দলকে নিয়ে গেছেন কোয়ার্টার ফাইনালে।

চেলসি ম্যানেজার মরিনহোর জন্য এটা আরেকটি দুঃসংবাদ। কিছুতেই তার দল নিজেদের প্রমাণ করতে পারছে না। ভাগ্য একেবারেই সঙ্গ দিচ্ছে না। অবস্থা এমন যে মরিনহোর এখন নতুন চাকরি খোঁজার মতো অবস্থা। ইংল্যান্ডের অনেক সংবাদপত্র রিপোর্ট করেছে যে উইকেন্ডে লিভারপুলের কাছে চেলসি হারলে চাকরি যাবে মরিনহোর। ডেইলি মিরর দাবি করেছে, চেলসির সিনিয়র খেলোয়াড়রা নিকট ভবিষ্যতে মরিনহোর চলে যাওয়ার দিন গুনছে।

স্টোকের বিপক্ষে ম্যাচের পর এই প্রসঙ্গ এলো। প্রশ্ন এলো, খেলোয়াড়রা কি ইচ্ছে করেই সব দিয়ে খেলছে না? মরিনহো এমন কথাকে উড়িয়ে দেন। বলেন, “খেলোয়াড়রা আমার বিরুদ্ধে গেলে সেটা আমার জন্য ভালো পরিস্থিতি হতো। আমি বলতে পারতাম, খেলোয়াড়রা আমার বিরুদ্ধে বলে ফলাফল পাচ্ছি না। কেউ কেউ যেমন লেখালেখি করছে তা খেলোয়াড়দের জন্য খারাপ। আমার খেলোয়াড়রা সব চেষ্টাই করেছে।”


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM