মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

আন্তঃ উপজেলা ফুটবল টূর্নামেণ্ট-১৫ শুরু:ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চকরিয়ার উড়ন্ত সূচনা

আন্তঃ উপজেলা ফুটবল টূর্নামেণ্ট-১৫ শুরু:ডিফেন্ডিং চ্যাম্পিয়ন চকরিয়ার উড়ন্ত সূচনা

অনলাইন বিজ্ঞাপন

নিজস্ব প্রতিবেদক॥

জয় দিয়ে যাত্র শুরু করলো চকরিয়া ফুটবল একাদশ। গতকাল উদ্ভোধনী ম্যাচে টেকনাফ একাদশকে ৬-০ গোলে পরাজিত করে তারা। ২৬ অক্টোবর বিকেল কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন ষ্টেডিয়ামে অনুষ্ঠিত উদ্বোধনী ম্যাচে রানিং চ্যাম্পিয়ন চকরিয়া উপজেলা ফুটবল দল এ উড়ন্ত সূচনা করেছে। চকরিয়ার পক্ষে বিদেশী রিক্রুট চার্লস খুকু-২টি, দলের অধিনায়ক আবছার-২টি এবং পলাশ,আরিফ-১টি করে গোল করেন।

প্রথমার্ধে চার্লস একাই দুই গোল করে দলকে এগিয়ে দেন। তবে দপায় দপায় আক্রমন করে টেকনাফের খেলোয়াড়দের ঘাম ঝরিয়েছেন চকরিয়ার আক্রমনভাগের খেলোয়াড়রা। কয়েকটি সুযোগ হাতছাড়া করলে ২-০ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে চকরিয়া।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই প্রতিপক্ষের উপর আক্রম শুরু করে চকরিয়ার স্ট্রাইকাররা। বারবার আক্রমন ঠেকাতে ব্যস্ত হয়ে পড়ে টেকনাফের ডিফেন্ডাররা। তবে প্রতিপক্ষের ডিফেন্ডারদের বোকা বানিয়ে ১১ নং জার্সিধারী খেলোয়ার আরিফ ৪৪ মিনিটের মাথায় টেকনাফের গোলপোষ্টে বল জাড়ান। এর মিনিট দশেক পর পলাশ আরো একটি গোল করলে ৪-০তে এগিয়ে যায় চকরিয়া একাদশ। বারবার গোল হজম করে টেকনাফের খেলোয়াড়রা হাফিয়ে উঠলে ৫৬ ও ২৮ মিনিটে দুটি গোল করেন চকরিয়া দলের অধিনায়ক আবচার। রেফারির শেষ বাসি বাজার সাথে সাথে খেলা শেষ হওয়ার আগে ৬-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়েন চকরিয়ার খেলোয়াড়রা। এই জয় নিয়ে নক আউট পদ্ধতির এই টূর্নামেণ্টে চকরিয়া পৌঁছে গেছে কাঙ্খিত সেমিতে।

এর আগে টূর্নামেণ্টের উদ্বোধনী অনুষ্ঠান কমিটির সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. অনুপম সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ আলী হোসেন। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার শ্যামল কুমার নাথ, স্পনসরকারী প্রতিষ্ঠান সেভেন রিংস্ সিমেন্ট বাংলাদেশ লিঃ এর চীফ মার্কেটিং অফিসার আসাদুল হক সুফিয়ানী এবং নুসরাত এন্টার প্রাইজের স্বত্ত্বাধিকারী ও লেগুনা বীচ হোটেল এর এম.ডি শাহজাহান আনসারী। অতিথিবৃন্দ খেলোয়াড়দের সাথে পরিচিত হন এবং সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। পরে বেলুন উড়িয়ে টূর্নামেণ্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

ডিএসএ সদস্য রতন দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম, জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জসিম উদ্দিন, অধ্যক্ষ জসিম উদ্দিন, বাফুফে সদস্য ও ডিএসএ সহ-সভাপতি বিজন বড়–য়া, সাধারণ সম্পাদক অনুপ বড়–য়া অপু, যুগ্ম সম্পাদক হারন অর রশিদ ও মাহমুদুল করিম মাদু, বিশিষ্ট ক্রীড়া সংগঠক ইকবাল মোঃ শামশুল হুদা টাইডেল, টূর্নামেণ্ট কমিটির সম্পাদক এ.কে.এম. রাশেদ হোছাইন নান্নু, জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য যথাক্রমে প্রভাষক জসিম উদ্দিন, শাহিনুল হক মার্শাল, আলী রেজা তসলীম, হেলাল উদ্দিন কবির, খালেদ মোঃ আজম বিপব,জি.এম. জাহিদ ইফতেখার, সুবীর বড়–য়া বুলু, এ.এম.এম. শাহাজাহান, আয়েশা সিরাজ ও খালেদা জেসমিন প্রমুখ। উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ পরিষদ সদস্যবৃন্দ ও উপজেলা ক্রীড়া সংস্থার সাঃ সম্পাদক ও কর্মকর্তাবৃন্দ।

আজ বেলা আড়াইটায় শিরোপা প্রত্যাশি উখিয়া উপজেলা ক্রীড়া সংস্থার বিরুদ্ধে মাঠে নামবে পেকুয়া উপজেলা ক্রীড়া সংস্থা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM