মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৬:৩৯ অপরাহ্ন

নিরাপত্তা ইস্যুতে আসছেন না স্টুয়ার্ট ল!

নিরাপত্তা ইস্যুতে আসছেন না স্টুয়ার্ট ল!

অনলাইন বিজ্ঞাপন

স্পোর্টস ডেক্স

ব্যক্তিগত কারণে ছুটিতে যাওয়া বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের টেকনিক্যাল উপদেষ্টা স্টুয়ার্ট ল এখনও ফিরে আসেননি। নির্ধারিত সূচি অনুযায়ী আসার কথা থাকলেও ভাবা হচ্ছে নিরাপত্তা ইস্যুর কারণে এখনও নিজ দেশে রয়ে গেছেন এ অস্ট্রেলিয়ান।

এর আগে দুটি টেস্ট খেলতে অস্ট্রেলিয়া জাতীয় ক্রিকেট দলের বাংলাদেশ সফরের কথা থাকলেও, অক্টোবরে নিরাপত্তার সমস্যা দেখিয়ে সফরটি স্থগিত করে ক্রিকেট অস্ট্রেলিয়া। এর ফলে ব্যাপক ক্ষতির সম্মুক্ষীন হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও টাইগার ক্রিকেটাররা।

বাংলাদেশ জাতীয় দলের সাবেক কোচকে সম্প্রতি অনূর্ধ্ব-১৯ দলের উপদেষ্টা করা হয়। ২০১৬’তে ঘরের মাঠে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপকে কেন্দ্র করেই আবারো ডাকা হয় স্টুয়ার্টকে। তবে সাবেক অজি এ ক্রিকেটার বিসিবি কমকর্তাদের জানিয়েছেন, ব্যক্তিগত ও পারিবারিক কারণে তিনি সূচি অনুযায়ী ফিরছেন না। তবে, এটা এখন পরিষ্কার যে, বাংলাদেশে ফিরে আসাটাকে তিনি নিরাপদ মনে করছেন না।

এ ব্যাপারে বিসিবি’র গেম ডেভলপমেন্ট ম্যানেজার জানিয়েছেন, নভেম্বরের প্রথম সপ্তাহের মধ্যেই স্টুয়ার্ট ল’কে বাংলাদেশে ফিরিয়ে আনার আশা করছেন তারা। কারণ জিম্বাবুয়ে অনূর্ধ্ব-১৯ দল চারটি ওয়ানডে ম্যাচ খেলতে নভেম্বরের ৭ তারিখ বাংলাদেশ পৌঁছাবে।

স্টুয়ার্ট ২০১২ সালে জাতীয় দলের কোচ হিসেবে নিয়োগ পেয়েছিলেন। সেবার তার হাত ধরেই ঘরের মাঠে এশিয়া কাপে ফাইনালে উঠেছিল টাইগাররা। তবে ব্যক্তিগত কারণ দেখিয়ে সে বছরই পদত্যাগ করেন তিনি।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM