বুধবার, ১৭ Jul ২০২৪, ০৭:০৭ অপরাহ্ন

স্ত্রীর জন্য ম্যানইউ ছেড়েছিলেন ফার্গুসন!

স্ত্রীর জন্য ম্যানইউ ছেড়েছিলেন ফার্গুসন!

অনলাইন বিজ্ঞাপন

আলোকিত কক্সবাজার ডেক্স:

1442658443ম্যানচেস্টার ইউনাইটেডের কিংবদন্তী ম্যানেজার স্যার অ্যালেক্স ফার্গুসন বলেছেন তিনি আরো কিছুদিন রেড ডেভিলসদের সাথে থাকতে চেয়েছিলেন। তবে স্ত্রীর বোনের আকস্মিক মৃত্যু তাকে সিদ্ধান্ত পরিবর্তনে বাধ্য করেছে।

২০১৩ সালে ইউনাইটেডের সাথে ২৬ বছর বর্ণাঢ্য ক্যারিয়ার শেষে অবসরের ঘোষনা দেন স্কটিশ এই ম্যানেজার। এই সময়ের মধ্যে তিনি ওল্ড ট্রাফোর্ডকে ৩৮টি শিরোপা উপহার দিয়েছেন। ৭১ বছর বয়সে তার এই অবসরের ঘোষনা অনেককেই বিস্মিত করেছিল। কিন্তু দুইবারের চ্যাম্পিয়নস লীগ বিজয়ী ফার্গুসন জানিয়েছেন ২০১২ সালে তার স্ত্রী ক্যাথের যমজ বোন ব্রিগেট রবার্টসন মারা যাবার আগ পর্যন্ত তার চিন্তায় কোচিং ক্যারিয়ার ছাড়ার কোন পরিকল্পনাই ছিল না। এ সম্পর্কে ফার্গুসন আক্ষেপ করে দ্য টেলিগ্রাফ পত্রিকায় বলছেন, আমি নিশ্চিতভাবেই ক্যারিয়ার আরো কিছুদিন দীর্ঘ করতে চেয়েছিলাম। কিন্তু হঠাৎ করেই একদিন আমার মনে হলো ব্রিগেটকে হারিয়ে ক্যাথে খুব একা হয়ে গেছে। তারা যমজ বোন ছিল, আমার মনে হলো ক্যাথে চাচ্ছে আমি কাজটা ছেড়ে দেই।
২০১৩ সালের মে মাসে ইউনাইটেডের ম্যানেজার হিসেবে ফার্গুসনের স্থলাভিষিক্ত হন ডেভিড ময়েস। কিন্তু ইউনাইটেডের সাথে সম্পর্কটা খুব বেশী দীর্ঘ হয়নি ময়েসের। প্রিমিয়ার লীগের ইতিহাসে সবচেয়ে বাজে পারফরমেন্স করার দায়ে ছয় বছরের চুক্তি মাত্র ১০ মাসেই শেষ হয়ে যায় ময়েসের। তার স্থানে নতুন বস হিসেবে আসেন ডাচ কোচ লুইস ফন গাল। ৭৩ বছর বয়সী ফার্গুসন বলেছেন, আমি এখনো ইউনাইটেডকে নিয়ে অনেক আশাবাদী। স্বমহিমায় ইউনাইটেড সামনে এগিয়ে যাবে, পিছনে যাবার কোন অবকাশ নেই। আমাদের যা রেকর্ড ছিল তা নিয়ে সকলেই আশাবাদী।  ডেইলি মেইল


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM