মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১২:৩১ পূর্বাহ্ন

চকরিয়ায় বিদ্যুতায়িত চারজনের মধ্যে দুই ভাইয়ের মৃত্যু

চকরিয়ায় বিদ্যুতায়িত চারজনের মধ্যে দুই ভাইয়ের মৃত্যু

অনলাইন বিজ্ঞাপন

মনজুর আলম, চকরিয়া
চট্টগ্রামের ফটিকছড়ির মাইজভান্ডার দরবার শরীফের উদ্দেশ্যে যাত্রার সময় কক্সবাজারের চকরিয়ায় বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত চার ভক্তের মধ্যে আপন দুই ভাই মারা গেছে। দুর্ঘটনার পর মুমুর্ষ অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় চারজনের মধ্যে গত শনিবার সকালে ও রাতে দুইজন মারা যায়।
মারা যাওয়া এই দুইজনের লাশ গতকাল রবিবার গ্রামের বাড়িতে দাফন করা হয়েছে। এর আগে গত বৃহস্পতিবার সকাল আটটার দিকে চকরিয়া-মহেশখালী সড়কের চকরিয়ার বদরখালী কলেজের রাস্তার মাথা নামক স্থানে যাত্রীবাহী বাসের ছাদে বসা ৬ ভক্তের মধ্যে চারজন বিদ্যুতের তারে জড়িয়ে আগুনে দগ্ধ হয়।
মারা যাওয়া দুই ভক্ত হলেন চকরিয়া উপজেলার উপকূলীয় ইউনিয়ন বদরখালী ছনুয়াপাড়ার আকতার আহমদের পুত্র মোহাম্মদ আলমগীর (১৬) ও তার ভাই জাহাঙ্গীর আলম (২০)। বর্তমানে চমেক হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধীন আছেন বদরখালী ইউনিয়নের সাতডালিয়া পাড়ার আতিক উল্লাহ (৩২), ভেরুয়াখালী পাড়ার শহীদ উল্লাহর পুত্র বখতেয়ার আলম ছুট্টু (২৬)।
চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম নিশ্চিত করেছেন বিদ্যুতায়িত হয়ে গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন অবস্থায় দুইজন মারা যাওয়ার সত্যতা। তিনি জানান, গত বৃহস্পতিবার সকালে ফটিকছড়ির মাইজভান্ডার দরবার শরীফের উদ্দেশে প্রায় অর্ধ শতাধিক ভক্ত বাসযোগে রওনা দেওয়া। তবে ওই বাসের ছাদে করে যাচ্ছিলেন আরো ৬ ভক্ত। কিন্তু পথিমধ্যে বিদ্যুতের তারে জড়িয়ে আগুনে দগ্ধ হয় ছাদে বসা চার ভক্ত। তন্মধ্যে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে এবং রাতে একই পরিবারের দুই ভাই আলমগীর ও জাহাঙ্গীর মারা যায়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM