মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন

মেসির দলবদলের গুজব!

মেসির দলবদলের গুজব!

অনলাইন বিজ্ঞাপন

স্পোর্টস ডেক্স॥
আজ থেকে দুই তিন বছর আগের কথা। বার্সেলোনা ছেড়ে ভিন্ন কোনো ক্লাবে যাওয়ার কথা এলে তা উড়িয়ে দিয়েছেন। বার্সেলোনাই তার জীবন। কিন্তু লিওনেল মেসির ভাবনায় কোনো পরিবর্তন এসে থাকবে। স্পেনের ক্রীড়া বিশেষজ্ঞ গুইলেম বালাগের তেমটাই দাবি। ইংলিশ মিডিয়ার রিপোর্ট থেকে জানা যাচ্ছে, চেলসি, ম্যানচেস্টার সিটি ও ম্যানচেস্টার ইউনাইটেড মেসিকে দলে ভেড়ানোর দলে আছে।
স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার সাথে ২০১৭ সাল পর্যন্ত চুক্তি আছে মেসির। জানা যায় তার বাই আউট ক্লজই হলো ২৫০ মিলিয়ন ইউরো। তবে স্কাই স্পোর্টসের বিশেষজ্ঞ বালাগ বলেছেন, এই সপ্তাহে তিনি মেসির সাক্ষাৎকার নেয়ার সময় কিছু বিষয় অনুভব করেছেন। ভবিষ্যত সম্পর্কে জিজ্ঞেস করার পর কিছুটা রহস্যময় জবাবই পেয়েছেন।

বালাগ বলেছেন, “তিনি বলেছিলেন ‘আমি বর্তমানকে বিশ্বাস করি। আমার বর্তমান হলো বার্সেলোনা’। তিনি ওখানে আছেন অনেক দিন হলো। এটাই তার জীবন। কিন্তু ঘটনা হলো একটি ক্লাব গেলো সপ্তাহে তাকে ও তার প্রতিনিধিকে প্রস্তাব দিয়েছে। এতেই বোঝা যায় কিছু হচ্ছে।”

বালাগ বলেছেন, দুই তিন বছর আগে হলে মেসির জবাবটা ভিন্ন হতে পারতো। এখন তার ভাবনা বদলেছে। মেসি বার্সেলোনায় আছেন ২০০১ সাল থেকে। স্পেনে তিনি একটু সমস্যায় আছেন। তার বিরুদ্ধে কর ফাঁকি দেয়ার অভিযোগ ঝুলছে। এটা ভালো লাগছে না মেসির।

– See more at: http://www.kalerkantho.com/online/sport/2015/10/25/282921#sthash.bOn9vfAu.dpuf


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM