শনিবার, ১৩ Jul ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন

জামায়াত ধর্মের নামে ব্যবসা করে, ধর্মের কাজ করেনা

জামায়াত ধর্মের নামে ব্যবসা করে, ধর্মের কাজ করেনা

অনলাইন বিজ্ঞাপন

আলোকিত কক্সবাজার ডেক্স

রেলমন্ত্রী মুজিবুল হক বলেছেন, জামায়াত ধর্মের নামে ব্যবসা করে, কিন্তু ধর্মের কাজ করে না। তারা ইসলামের কথা বলে ভুল বুঝিয়ে মানুষকে ধোঁকা দেয়। এরা ইসলামের জন্য কিছুই করে না, মসজিদ ও মন্দিরের টাকাসহ জনগনের উন্নয়নের টাকা লুটপাট করে।

শুক্রবার  (২৩ অক্টোবর) বিকেলে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার জগন্নাথ দিঘি ইউনিয়নের পায়েরখোলা এলাকায় ৬ কোটি ৩৫ লাখ টাকা ব্যয়ে নির্মিত ১১/৩৩ কেভি বিদ্যুৎ উপ-কেন্দ্রের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগের নেতারা রাতদিন কাজ করে। মানুষের পাশে থেকে কোটি কোটি টাকার উন্নয়ন করে। জামায়াত জনসম্মুখে আসে না কারণ এরা চোরাগোপ্তা হামলায় বিশ্বাস করে। এরা সন্ত্রাসে বিশ্বাসী, এরা ধর্ম ব্যবসায়ী। এদের সাধারণ মানুষের মধ্যে কোনো গ্রহণযোগ্যতা নেই। এরা ক্ষমতায় যাওয়ার জন্য ধর্মের নাম বিক্রি করে মানুষকে হত্যা করেছে। যা ইতোমধ্যে দেশের মানুষ বুঝে গেছে। তাই তাদের বাংলার মানুষ এদেশ থেকে বিতাড়িত করেছে।  এরা এখন জনগন থেকে বিচ্ছিন্ন।

মন্ত্রী আরো বলেন, দেশ ও জনগণের উন্নয়ন আওয়ামী লীগের মূল কাজ। এখন আর চৌদ্দগ্রামের সাধারণ মানুষকে বাড়ি ঘর ছেড়ে সন্ত্রাসীদের আতঙ্কে দিন কাটাতে হয় না। দক্ষিণ চৌদ্দগ্রামের মাটিতে এখন শান্তি বিরাজ করছে। আওয়ামী লীগ ক্ষমতায় আসলে জনগণের ভাগ্যের পরিবর্তন হয়। বিএনপি-জামায়াত এলে দেশের মানুষের সম্পদ লুটপাট হয়।

মন্ত্রী তার বক্তব্যে সাবেক প্রধানমন্ত্রী চৌদ্দগ্রামের সন্তান কাজী জাফর আহমেদ ও চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম হাজারীর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে সবার নিকট দোয়া কামনা করেন।

কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর চেয়ারম্যান জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস সোবহান ভূঁঞা হাসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দেবময় দেওয়ান, আওয়ামী লীগ নেতা জসিম উদ্দীন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুদ্দীন আহমেদ চৌধুরী সেলিম, কুমিল্লা জেলা আওয়ামী লীগের সদস্য আলী হোসেন চেয়ারম্যান, চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আক্তার হোসেন পাটোয়ারী প্রমুখ ।

পরে, মন্ত্রী একই উপজেলায় বাতিসা ইউনিয়নের আমজাদের বাজার বঙ্গবন্ধু পরিষদের কার্যালয় উদ্বোধন করেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM