শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

আরেকটি নতুন ক্রিকেট দল কিনবেন শাহরুখ?

আরেকটি নতুন ক্রিকেট দল কিনবেন শাহরুখ?

অনলাইন বিজ্ঞাপন

বিনোদন ডেক্স

সঞ্জয় দত্তের পর এবার কি মাস্টার্স ক্রিকেট লিগে (এমসিএল) যোগ হচ্ছে বলিউডের কিং খান শাহরুক খানের নাম? তেমনটাই শোনা যাচ্ছে। অবসর নেওয়া ক্রিকেটারদের লিগের একটি ফ্রাঞ্চাইজি কিনতে পারেন শাহরুখ। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) কলকাতা নাইট রাইডার্সের সহ মালিকানা আছে শাহরুখের।

এমসিএলের প্রধান নির্বাহী পরিচালক স্যাম খান বলেছেন, “২৬ জানুয়ারি শুরু হয়ে মোট ১৮টি ম্যাচ হবে লিগটিতে। খেলা হবে দুবাই, আবু ধাবি ও শারজায়। ধোনির ব্যবসায়িক পার্টনার অরুণ পাণ্ডে একটা দল কিনেছেন।” স্যাম বলছিলেন, “তিন বছর ধরে এই প্রজেক্ট নিয়ে আমরা কাজ করছি। গত মাসে প্রস্তাব নিয়ে সঞ্জয় দত্তের সাথে দেখা করি। তিনি এই বিষয়ে খুব রোমাঞ্চিত ছিলেন। তার স্ত্রী মান্যতা তার দলের সহ মালিক হবেন। শাহরুখ খান ও সোহেল খানও একটি করে দল কেনার জন্য সবকিছু চূড়ান্ত করছেন।”

এমসিএলে অবসর নেওয়া খেলোয়াড়রাই কেবল খেলবেন। ২৬০ খেলোয়াড়ের তালিকা করা হয়েছে। দল থাকবে ছয়টি। এখানে খেলবেন শোয়েব আখতার ও ব্রেট লি’র মতো ইতিহাস সেরা সাবেক স্পিড স্টার। ছয় দলকে নেতৃত্ব দেবেন ছয় আইকন খেলোয়াড়। সুইং সুলতান ওয়াসিম আকরাম ও টেস্টে সর্বোচ্চ অপরাজিত ৪০০ রানের মালিক ব্রায়ান লারা আগেই তাদের অংশ গ্রহণ নিশ্চিত করেছেন। অস্ট্রেলিয়ার সাবেক বাঁ হাতি ব্যাটসম্যান ও উইকেটকিপার অ্যাডাম গিলক্রিস্ট থাকছেন এক দলে। শ্রীলঙ্কার দুই ক্রিকেটার আছেন আইকন হিসেবে। একজন মাহেলা জয়াবর্ধনে। অন্যজন কুমার সাঙ্গাকারা। সম্প্রতি অবসর নিয়ে ভারতের বীরেন্দর শেবাগও যোগ দিয়েছেন ওই দলে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM