শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

২৭০০ জন পুরুষের সঙ্গে যৌনকর্মে স্ত্রী বাধ্য করেছেন স্বামী!

২৭০০ জন পুরুষের সঙ্গে যৌনকর্মে স্ত্রী বাধ্য করেছেন স্বামী!

অনলাইন বিজ্ঞাপন

আলোকিত কক্সবাজার ডেক্স

প্রতিমাসে হাজার হাজার পাউন্ড কামাতে চান এক ফ্রেঞ্চ লোক। কে না চান? কিন্তু ৫৪ বছর বয়সী লোকটি এ কাজে ব্যবহার করলেন তার স্ত্রীকে। জোরপূর্বক অন্য পুরুষের সঙ্গে যৌনতায় বাধ্য করেন স্ত্রীকে। অভিযোগ উঠেছে ফ্রান্সের আদালতে। সেখানে বলা হয়, লোকটি ২ হাজার ৭০০ জন পুরুষের সঙ্গে সেক্স করতে তার স্ত্রীকে বাধ্য করেছেন।

কারণবশত অভিযুক্তের নাম প্রকাশ করা হয়নি। ২০১১ সাল থেকে তিনি স্ত্রীকে অন্য পুরুষের সঙ্গে বিছানায় উঠতে বাধ্য করতেন। এভাবে এ পর্যন্ত তিনি ১ লাখ ৬০ হাজার পাউন্ড কামিয়েছেন। মিয়াক্সের একটি আদালতে গত বৃহস্পতিবার এক শুনানিতে এসব কথা বলা হয়।

লি পারিসিয়ান পত্রিকার এক প্রতিবেদনে বলা হয়, ৪৬ বছর বয়সী স্ত্রীকে একজন পতিতা হিসেবে চারটি ওয়েবসাইটে তুলে ধরা হয়। টেক্সট মেসেজ এবং ইমেইলের মাধ্যমে যথেষ্ট খদ্দের জোগাড় করা হয়। নিজের বাড়িতেই খদ্দেরদের আসার ব্যবস্থা করেন অভিযুক্ত। খদ্দেররা সারাদিন আসা-যাওয়া করতেন। এরা এলে লোকটি তাদের ৫ বছর বয়সী ছেলেকে নিয়ে বাড়ির গ্যারেজে গাড়িতে বসে থাকতেন।

এই মামলার ডেপুটি প্রসিকিউটর এমানুয়েল ডুপিক জানান, লোকটি তার স্ত্রীকে মানসিক যন্ত্রণা দিয়ে এ কাজে রাজি করাতেন। এমনও খদ্দের আসতে যারা নিষ্ঠুর আচরণ করতেন।

আগামী শুনানির আগ পর্যন্ত স্বামীকে জেলে রাখতে বলা হয়েছে। সূত্র : ইনডিপেনডেন্ট


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM