শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন

মহেশখালীর কুতুবজোমে দাবা প্রতিযোগীতার ফাইনাল খেলা সম্পন্ন

মহেশখালীর কুতুবজোমে দাবা প্রতিযোগীতার ফাইনাল খেলা সম্পন্ন

অনলাইন বিজ্ঞাপন

আমিনুল হক, মহেশখালী

মহেশখালী উপজেলার কুতুবজোমের খোন্দকার পাড়া এলাকায় তরুণদের উদ্যোগে দাবা প্রতিযোগীতার ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। গতকাল ২০ অক্টোবর বিকাল ৩ টায় খোন্দকার পাড়াস্থ ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত ফাইনাল খেলায় ডা: আবুল মঞ্জু তার প্রতিদ্বন্ধী মো: শাহাব উদ্দিনকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ফলে রার্নাস-আপ হয়েছে মো: শাহাব উদ্দিন। তৃতীয় স্থান নির্ধারনী খেলায় মো: জাহিদুল ইসলাম তার প্রতিদ্বন্ধী মো: ফোরকানকে পরাজিত করে তৃতীয় স্থান অর্জন করে। ফাইনাল খেলা শেষে কুতুবজোমের বিশিষ্ট আওয়ামীলীগ নেতা মহিব উল্লাহ সরকারের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক আব্দু ছফুর কোম্পানী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তরুণ সমাজ সেবক ছালামত উল্লাহ সিকদার, মহেশখালী কলেজের গ্রন্থাগারিক ও ফাইনাল খেলার বিচারক মমতাজুল ইসলাম, মহেশখালী বিশ্ব বিদ্যালয় কলেজের ক্রীড়া শিক্ষক ও ফাইনাল খেলার বিচারক সাংবাদিক আমিনুল হক। এ সময় আয়োজকদের পক্ষ থেকে উপস্থিত ছিলেন শাকের উল্লাহ, নাছির উদ্দিন, সরওয়ার কামাল, জাহিদুল ইসলাম ও শাহাব উদ্দিন।

উল্লেখ্য যে, এ দাবা প্রতিযোগীতায় মহেশখালী উপজেলার বিভিন্ন এলাকা থেকে ২৪ টি দল অংশ গ্রহণ করে। ফুটবল, ক্রীকেট ও ভলিবল খেলার মাঝেও কুতুবজোমের খোন্দকার পাড়ায় অনুষ্ঠিত দাবা প্রতিযোগীতা মহেশখালীতে আলোড়ন সৃষ্টি করে। আয়োজকদেরকে মহেশখালী উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে এ ধরনের প্রতিযোগীতা আয়োজন করায় ধন্যবাদ ও অভিনন্দন জানানো হয়।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM