শনিবার, ১৮ মে ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন

মাতামুহুরীতে প্রতিমা বিসর্জন অনুষ্ঠান হবে

মাতামুহুরীতে প্রতিমা বিসর্জন অনুষ্ঠান হবে

অনলাইন বিজ্ঞাপন

মনজুর আলম, চকরিয়া

প্রতিবছরের মতো এবার শারদীয় দুর্গোৎসবের বিজয়া দশমীর দিন মাতামুহুরী নদীর চকরিয়ার চিরিঙ্গা ব্রিজ পয়েন্টে প্রতিমা বিসর্জন উপলক্ষ্যে সকল ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এ লক্ষ্যে গত সোমবার চিরিঙ্গা হিন্দুপাড়াস্থ একটি অফিসকক্ষে সংশ্লিষ্ট সকলকে নিয়ে এক মতবিনিময় সভাও করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয় প্রতিমা বিসর্জন উপলক্ষ্যে কমিটি গঠনের।
সভায় সর্বসম্মতিক্রমে মাতামুহুরী প্রতিমা বিসর্জন কমিটি গঠিত হয়। কমিটিতে আহবায়ক করা হয়েছে চকরিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সভাপতি ডা. তেজেন্দ্র লাল সুশীল, সদস্য সচিব করা হয় পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক ডা. তেজেন্দ্র লাল দে। এছাড়াও অর্থ সম্পাদক করা হয় হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি রতন বরণ দাশ মহাজনকে। সভায় উপস্থিত ছিলেন চিরিঙ্গা হিন্দুপাড়া যুবকল্যাণ সমিতির সভাপতি বিশিষ্ট দানবীর ধনরঞ্জন দাশ মিঠু, প্রতিমা বিসর্জন কমিটির প্রধান সমন্বয়ক চকরিয়া পৌরসভার চার নম্বর ওয়ার্ডের কাউন্সিলর লক্ষ্মণ কান্তি দাশ, সমীর দাশ, মিলন দাশ, যুবকল্যাণ সমিতির সাবেক সাধারণ সম্পাদক প্রদীপ কান্তি দাশ, জুয়েলারী সমিতির সাবেক সাধারণ সম্পাদক সুলাল কান্তি সুশীল, সুনীল বিহারী নাথ, সুজিত দাশ, সাংবাদিক ছোটন কান্তি নাথ, প্রবাসী রতন দাশ, শ্রীদুল রঞ্জন দাশ, প্রবাসী রঞ্জন দাশ মনু, সাংবাদিক মুকুল কান্তি দাশ, নারায়ণ কান্তি দাশ মহাজন, নেপাল দাশ মহাজন, ওশান সিটির মালিক কালু শুক্লা দাশ প্রমূখ।
প্রতিমা বিসর্জন কমিটির আহবায়ক ডা. তেজেন্দ্র লাল সুশীল জানান, প্রতিবছর শারদীয় দুর্গোৎসবের শেষদিন তথা বিজয়া দশমীতে প্রতিমা বিসর্জন উপলক্ষ্যে অসাম্প্রদায়িক চেতনার মিলনমেলা বসে। এই অনুষ্ঠান উপভোগ করতে ঢল নামে সকল সম্প্রদায়ের লাখো নারী-পুরুষের। এবারও যাতে উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে প্রতিমা বিসর্জন অনুষ্ঠান সম্পন্ন হয় সেজন্য সকল প্রস্তুতি নেওয়া হয়েছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM