মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন

টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দের পূজা মন্ডপ পরিদর্শন

টেকনাফ উপজেলা কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দের পূজা মন্ডপ পরিদর্শন

অনলাইন বিজ্ঞাপন

নুরুল হোসাইন টেকনাফ

সারাদেশের ন্যায় টেকনাফ উপজেলায় ও অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের বৃহত্তর ধর্মীয় অনুষ্ঠান দূর্গাপূজার মন্ডপ পরিদর্শন করেছেন উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি আলহাজ্ব নুরুল হুদা ও অন্যান্য সদস্যবৃন্দ। গতকাল ২০ অক্টোবর সন্ধ্যা ৭ টার দিকে টেকনাফ কেন্দ্রীয় বিষ্ণু মন্দির ও সদর ইউনিয়নের পূজা মন্ডপ পরিদর্শন করেন উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি আলহাজ্ব নুরুল হুদা।

এসময় উপস্থিত ছিলেন, পৌরসভা কমিউনিটি পুলিশিংএর সাধারণ সম্পাদক মোঃ আলম বাহাদুর, দপ্তর সম্পাদক নুরুল হোসাইন, সাংবাদিক জিয়াবুল হক, টেকনাফ সদর কমিউনিটি পুলিশিং সভাপতি ছৈয়দ হোছাইন, সদস্য আতিকুর রহমান, নুরুল আবছার, মোঃ ইসমাইল, মোঃ আয়াছ, সেলিম উল্লাহ। এসময় পৌরএলাকার কেন্দ্রীয় বিষ্ণু মন্দির পূজা উদযাপন কমিটির সভাপতি শিবপদ ভট্টচার্য্য ও সাধারণ সম্পাদক অধ্যাপক সুধীর চক্রবর্তী এবং ডেইলপাড়া দূর্গা মন্দির পূজা উদযাপন কমিটির সভাপতি সনজিত কুমার শীল ও সাধারণ সম্পাদক অপু শর্মা অর্ভ্যথনা জানান এবং কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দ সার্বিক খোঁজ খবর নেন। উল্লেখ্য যে, এবছর শারদীয় দূর্গাপূজা সুষ্টুভাবে পরিচালনার জন্য টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান খন্দকারের নির্দেশে এই উপজেলার ৫টি পূজা মন্ডপে অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি ৩০ জন সদস্য দায়িত্ব পালন করছেন।

পূজা মন্ডপ পরিদর্শনকালে উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি আলহাজ্ব নুরুল হুদা জানান, এউপজেলায় আইন শৃঙ্খলা ও শান্তি বজায় রাখতে কমিউনিটি পুলিশিং যে ভূমিকা রাখছে তার অংশ হিসেবে “ ধর্ম যার যার রাষ্ট্র সবার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কমিউনিটি পুলিশিং এর সদস্যরা আন্তরিকভাবে দায়িত্ব পালন করে যাচ্ছে।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM