মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন

রোনালদোকে বিক্রি করে দেবে রিয়াল মাদ্রিদ!

রোনালদোকে বিক্রি করে দেবে রিয়াল মাদ্রিদ!

অনলাইন বিজ্ঞাপন

স্পোর্টস ডেক্স॥
ক্রিশ্চিয়ানো রোনালদোকে ছেড়ে দিতে প্রস্তুত রিয়াল মাদ্রিদ। স্পেনের সংবাদপত্রের খবর, ৭৪ মিলিয়ন পাউন্ড বা ১০০ মিলিয়ন ইউরো পেলেই পর্তুগিজ এই সুপারস্টারকে ছেড়ে দেবে রিয়াল। স্প্যানিশ সংবাদপত্র ফিচায়েসের দাবি, ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ রোনালদোর সাথে নতুন চুক্তি করতে রাজি নন। ক্লাবের পক্ষে রেকর্ড গোল করা এই ফুটবলারকে যেতে দেবেন তিনি।

বেশ অনেক দিন ধরেই রোনালদোর ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে যাওয়ার কথা শোনা যাচ্ছে। যদিও রোনালদো রিয়ালেই থাকতে চান, এখান থেকেই অবসর নিতে চান। তবু সে আশা পূরণ নাও হতে পারে। মাত্র কয়েক দিন আগেই রোনালদো আবার বলেছেন রিয়াল মাদ্রিদে অবসর নেয়ার কথা।

স্প্যানিশ বিশেষজ্ঞ গুইলেম বালাগু কয়েক দিন আগে বলেছেন, এটাই রিয়াল মাদ্রিদে রোনালদোর শেষ মৌসুম। তিনি বলেছিলেন, ক্লাব হয়তো তাকে ধরে রাখার খুব চেষ্টাও করবে না। স্পেনের রিপোর্ট অনুযায়ী ওয়েলসের গ্যারেথ বেলের সাথে রোনালদোর সমস্যাটা ঝামেলা বাধাচ্ছে। বেল হয়তো রোনালদোর ছায়ায় নিজেকে উজার করে খেলবেন না। রোনালদোর চুক্তি ২০১৮ পর্যন্ত।

রোনালদো যদি ক্লাব ছাড়তে চান বা যদি তাকে ক্লাব ছাড়তেই হয় তাহলে ম্যানচেস্টারের সাথে প্যারিস সেন্ত জার্মেইও তাকে নিতে লাইনে দাঁড়াবে। কারণ, এই ফ্রেঞ্চ চ্যাম্পিয়ন দলটিও রোনালদোকে নিতে বেশ কয়েকবার আগ্রহ প্রকাশ করেছে। আর রোনালদোকে কেনার জন্য তাদের কাছে অর্থ কোনো সমস্যাই না।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM