সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০৭ অপরাহ্ন

পাকিস্তান ফিরে যাচ্ছেন আকরাম ও শোয়েব

পাকিস্তান ফিরে যাচ্ছেন আকরাম ও শোয়েব

অনলাইন বিজ্ঞাপন

স্পোর্টস ডেক্স॥
ওয়াসিম আকরাম ও শোয়েব আখতার নিজেদের দেশ পাকিস্তানে ফিরে যাচ্ছেন। ভারত-দক্ষিণ আফ্রিকা ওয়ানডে সিরিজের বাকি দুই ম্যাচে তারা ধারাভাষ্য দেবেন না। এই দুজন ভারতেই ছিলেন সিরিজটিতে ধারাভাষ্য দিতে। কিন্তু শিবসেনাদের কারণে নিরাপত্তা এখন হুমকির মুখে। তাই সিরিজের শেষ দুই ম্যাচে তাদের ধারাভাষ্য দেয়া হচ্ছে না। ম্যাচদুটি হবে ২২ ও ২৫ অক্টোবর।

ভারতীয় শিবসেনারা সোমবার মুম্বাইয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডে তাণ্ডব চালায়। তাতে পণ্ড হয়ে গেছে বিসিসিআই প্রেসিডেন্ট শশাঙ্ক মনোহর ও পিসিবিপ্রধান শাহরিয়ার খানের বহুল প্রতীক্ষিত বৈঠকটি। পাকিস্তানি আম্পায়ার আলিম দারকেও তারা ম্যাচ পরিচালনা করতে না দেয়ার হুমকি দেয়।

এই অবস্থায় ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা আইসিসি সিরিজ থেকে আলিম দারকে প্রত্যাহারের ঘোষণা দেয়। আকরাম ও শোয়েবও নিরাপত্তাজনিত কারণে দেশে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেন। তীব্র পাকিস্তান বিরোধী শিবসেনা। দুই সপ্তাহ আগে পাকিস্তানের গজলশিল্পী গুলাম আলীর অনুষ্ঠান বন্ধ করে দিয়েছিল তারা। গত সপ্তাহে পাকিস্তানের সাবেক পররাষ্ট্রমন্ত্রী খুরশিদ মাহমুদ কাসুরির একটি বই প্রকাশের বিরোধিতায় এর উদ্যোক্তা সুধীন্দ্র কুলকার্নির মুখে কালি লেপে দেয় তারা। এবার আবার মাঠে তারা।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM