মঙ্গলবার, ১৮ Jun ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

পেকুয়ায় সরকারি কর্মকর্তার বাড়িতে জামায়াত নেতাদের বৈঠক!

পেকুয়ায় সরকারি কর্মকর্তার বাড়িতে জামায়াত নেতাদের বৈঠক!

অনলাইন বিজ্ঞাপন

শহিদুল ইসলাম হিরু

কক্সবাজারের পেকুয়া উপজেলায় সরকারি এক কর্মকর্তার বাড়িতে জামায়াত নেতাদের গোপন বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গ্রামবাসী বিষয়টি আঁচ করতে পেরে তাঁদের ধাওয়া দিয়েছে। গত রোববার দিবাগত রাতে পেকুয়া সদর ইউনিয়নের পেকুয়া মডেল কেজি স্কুল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ নিয়ে এলাকায় চাঞ্চল্য দেখা দিয়েছে।

স্থানীয় লোকজন জানিয়েছেন, রোববার রাত ১২ টা থেকে পেকুয়া উপজেলার বিভিন্ন পর্যায়ের জামায়াতের নেতারা পেকুয়া উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা আকতার আহমদের বাড়িতে জমায়েত হতে থাকে। রাত সাড়ে ১২ টা থেকে বৈঠক শুরু হয়। স্থানীয় গ্রামের লোকজন বিষয়টি আঁচ করতে পেরে তাঁদের ধাওয়া দেয়। ওই সময় তাঁরা পালিয়ে যান।
প্রত্যক্ষদর্শী মোহাম্মদ এরশাদ বলেন, ‘বৈঠকে পেকুয়া উপজেলা জামায়াতের আমীর আবুল কালাম আজাদ, সেক্রেটারি মৌলভী ইমতিয়াজ, ছাত্রশিবিরের সভাপতি আজাহারুল ইসলাম ও মৌলভী নুরুল আবছার উপস্থিত ছিলেন। গ্রামবাসী ধাওয়া দিলে তখন বাড়ির মালিক আকতার আহমদ বলেন, একটি মিলাদ মাহফিলের করণীয় ঠিক করতেই তাঁরা বৈঠকে বসেছেন।

স্থানীয় গ্রামের লোকজনের আশঙ্কা, সামনে জামায়াতে ইসলামীর সেক্রেটারি আলী আহসান মুজাহিদ ও বিএনপি নেতা সালাহউদ্দিন কাদের চৌধুরীর রায়কে কেন্দ্র করে নাশকতার পরিকল্পনা করতে ওই বৈঠকটি করা হতে পারে।
তবে উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা আকতার আহমদ বলেন, ‘আমি সরকারি চাকরি করি, আমার বাড়িতে কেন জামায়াতের বৈঠক হবে? যে সরকার ক্ষমতায় আসে আমরা সেই সরকারের তাবেদারি করি। তাছাড়া আমার সঙ্গে আওয়ামীলীগের উচ্চ পর্যাায়ের নেতাদের সঙ্গে সর্ম্পক রয়েছে। কেউ শত্রুতামূলক আমাকে জড়ানোর চেষ্টা করছে।’


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM