সোমবার, ২০ মে ২০২৪, ০৪:২১ অপরাহ্ন

কক্সবাজারে স্যানিটেশন মাসের অনুষ্ঠান উদ্ভোধন করলেন জেলা প্রশাসক

কক্সবাজারে স্যানিটেশন মাসের অনুষ্ঠান উদ্ভোধন করলেন জেলা প্রশাসক

অনলাইন বিজ্ঞাপন

প্রেস বিজ্ঞপ্তি

কক্সবাজার জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে এবং ব্র্যাক ওয়াশ কর্মসূচির সহযোগিতায় কক্সবাজারে জাতীয় স্যানিটেশন মাস  উদযাপন করা হয়েছে।

দিবসটি পালনের অংশ হিসেবে সোমবার (১৯ অক্টোবর) সকাল ১০ টায় একটি বর্ণাঢ্য র‌্যালী জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গন থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় একই স্থানে এসে শেষ হয়। র‌্যালী শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, কক্সবাজার জেলা প্রশাসক আলী হোসেন। প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, “স্যানিটেশনের গুরুত্ব তুলে ধরে মাঠ পর্যায়ে ব্যাপকভাবে কাজ করতে হবে যাতে সমাজের ধনাঢ্য ব্যক্তিরা উদ্বুদ্ধ হয়ে তার চারপাশের স্যানিটেশন সমস্যা সমাধানে আগ্রহী হয় এবং এটিকে একটি আন্দোলন হিসেবে গড়ে তুলতে হবে।”

cox pic rally 3নির্বাহী প্রকৌশলী (জনস্বাস্থ্য) অনুপম দে এর সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্যে সহকারী প্রকৌশলী (জনস্বাস্থ্য) মোঃ নাসরুল্লাহ স্যানিটেশনের গুরুত্ব তুলে ধরেন। ব্র্যাক ওয়াশ কর্মসূচির জেলা ব্যবস্থাপক মোঃ আফছার আলী দিবসটির প্রতিপাদ্য ও তাৎপর্য বিষয়ে আলোচনা করেন এবং শতভাগ স্যানিটেশন অর্জনে সকলের সহযোগিতা কামনা করেন। অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে নির্বাহী প্রকৌশলী (জনস্বাস্থ্য) অনুপম দে স্যানিটেশন কভারেজ উত্তরোত্তর বৃদ্ধিকরণে সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা কামনা করেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM