বাংলাদেশ, , শনিবার, ৩ ডিসেম্বর ২০২২

হেমন্তিকা’র উদ্যোগে গরীব অসহায়ের মাঝে বস্ত্র বিতরণ সম্পন্ন

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-১৭ ২০:৫২:২০  

প্রেস বিজ্ঞপ্তি :

কক্সবাজারের অনত্যম গণসাংস্কৃতিক চর্চার সংগঠন হেমন্তিকা সাংস্কৃতিক গোষ্ঠীর উদ্যোগে গরীব-অসহায় বিধবা মহিলাদের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। প্রতিবছরের ন্যায় এ বছরও সংগঠনটি হোটেল আল-আমিনস্থ নিজস্ব অফিসে এ কর্মসূচী সম্পন্ন করে।

গত ১৬ অক্টোবর বস্ত্র বিতরণ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সংগঠনের সহ-সভাপতি বাদল চন্দ্র বড়–য়া, এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ নজিবুল ইসলাম (নজিব), কক্সবাজার জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার সৈয়দ মুহাম্মদ আয়াজ মাবুদ। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক অনিল দত্ত। অনুষ্ঠান পরিচালনা করেন সংগঠনের অর্থ সম্পাদক আবদুল নবী। সার্বিক সহযোগীতা ছিলেন প্রভাস ধর, আশিষ চৌধুরী অপু, ড. অলক পাল, মানিক দাশ, বাপ্পী ধর, বিপুল সরকার, রনজিত পাল, সংগ্রাম সিং প্রমুখ।
অসহায় বিধাবাদের বস্ত্র বিতরণে উপস্থিত অতিথিবৃন্দ বলেন, হেমন্তিকা শুধুমাত্র একটি সাংস্কৃতিক সংগঠন নয়। এটি একটি সামাজিক সংগঠনও বঠে। হেমন্তিকা সাংস্কৃতিক গোষ্ঠী ২৪ বছর ধরে কক্সবাজারে সুনামের সহিত বিভিন্ন সরকারী-বেসরকারী, সাংস্কৃতিক ও সামাজিক অনুষ্ঠানের অংশ গ্রহণ করেছেন এবং অত্র সংগঠন হতে সাংস্কৃতিক শিক্ষায় সু-শিক্ষিত হয়ে অনেক ছাত্র-ছাত্রী বর্তমানে কক্সবাজারের বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনে কাজ করে যাচ্ছেন। এই মহৎ উদ্দ্যোগকে স্বাগত জানিয়ে সমাজের চিত্তবান লোকদের এগিয়ে আসার আহবান জানান। একই সাথে সংগঠনের উত্তোরত্তর সাফল্য ও ধারাবাহিকতা কামনা করেন।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা