শনিবার, ১৫ Jun ২০২৪, ১১:১২ পূর্বাহ্ন

নাছির উদ্দিন সিকদার সভাপতি, দেলোয়ার হোসেন সম্পাদক

নাছির উদ্দিন সিকদার সভাপতি, দেলোয়ার হোসেন সম্পাদক

অনলাইন বিজ্ঞাপন

প্রেস বিজ্ঞপ্তি

রামু উপজেলার চাকমারকুল ইউনিয়ন আওয়ামীলীগের দ্বি-বার্ষিক সম্মেলন ও কাউন্সিলে মো. নাছির উদ্দিন সিকদার সভাপতি এবং দেলোয়ার হোসেন ছিদ্দিকী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (৩ মার্চ) চাকমারকুল ইউনিয়ন পরিষদ মাঠে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সদস্য এড. সুলতানুল আলম।

সম্মেলন উদ্বোধন করেন, রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি সোহেল সরওয়ার কাজল। সম্মেলন শেষে কাউন্সিলে তৃণমুল আওয়ামীলীগের ভোটারদের বিপুল ভোটে বিশিষ্ট আওয়ামীলীগ নেতা মো. নাছির উদ্দিন সিকদার সভাপতি এবং দেলোয়ার হোসেন ছিদ্দিকী সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, রামু উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামসুল আলম মন্ডল, সাবেক সধারণ সম্পাদক শামসুল আলম, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মাস্টার নুরুল আমিন, তপন বড়ুয়া, আওয়ামীলীগ নেতা রফিক আহমদ চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সুজন শর্মা, সাংগঠনিক সম্পাদক নুরুল হক চৌধুরী, ইউনুচ রানা চৌধুরী, অর্থ সম্পাদক নুরুল ইসলাম সেলিম, রাজারকুল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সরওয়ার কামাল সোহেল, দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক জহুর আলম, ফতেখাঁরকুল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুর রহিম মুন্সী, সহ সভাপতি ওবাইদুল হক, জহির আলা উদ্দিন প্রমূখ।

সম্মেলন উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের শত শত নেতাকর্মী উপস্থিত ছিলেন। নবগঠিত কমিটির সভাপতি মো. নাছির উদ্দিন সিকদার এবং সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন ছিদ্দিকী কক্সবাজার জেলা, রামু উপজেলা ও চাকমারকুল ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের কৃতজ্ঞতা জানিয়েছেন।


মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

নিবন্ধনের জন্য আবেদিত
Desing & Developed BY MONTAKIM