বাংলাদেশ, , শনিবার, ৩ ডিসেম্বর ২০২২

পেকুয়ায় অস্ত্রসহ বখাটেকে আটক

আলোকিত কক্সবাজার ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৫-১০-১৭ ১৬:১১:৫৪  

ছগির আহমদ আজগরী পেকুয়া

কক্সবাজারের পেকুয়ায় এক অস্ত্রধারী ডাকাতদলের সদস্য ও ১বখাটেকে আটক করেছে পুলিশ। ধৃত ডাকাতদলের অস্ত্রধারীর নাম মোঃ বুরহান উদ্দিন(২০)। সে বাঁশখালী উপজেলার পূর্ব পুঁইছড়ি গ্রামের মৃত মফিজুর রহমানের পুত্র।

থানা সূত্র জানায়, ১৬অক্টোবর শুক্রবার রাতে উপজেলার টইটং ইউনিয়নের পাহাড়িগ্রাম খলিফামুরা এলাকার আবদুর রশিদের পুত্র সন্ত্রাসী রিদুয়ানের বাড়িতে একদল ডাকাতের ডাকাতি প্রস্তুতি গ্রহনের খবর পায় পুলিশ। গোপন সংবাদ সূত্রে পেকুয়া থানার ওসি মোঃ আবদুর রকিব ও এস.আই বিমল কান্তি দে’র নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযানে যান। এসময় পুলিশের উপস্থিতি ঠের পেয়ে ডাকাতদলের সদস্যরা দ্রুত পালিয়ে গেলেও পুলিশের কাছে ধরা পড়ে ডাকাতদলের সক্রিয় অস্ত্রধারী সদস্য বুরহান।

পরে, ধৃতের স্বীকারোক্তি মতে ওই বাড়ি থেকে একটি দেশীয় তৈরী একনলা বন্ধুক উদ্ধার করা হয়। অপরদিকে, একই রাতে পেকুয়া থানার ওসি মোঃ আবদুর রকিবের নেতৃত্বে বখাটে অধ্যুষিত উপজেলার শিলখালী ও বারবাকিয়া ইউনিয়নে টহলাভিযানকালে ওই এলাকার দূধর্ষ ডাকাত বদাইয়ে গ্রুপের এক সোর্স ও বখাটেকে আটক করে। গ্রেপ্তারকৃতের নাম মোঃ আলমগীর(১৯)। সে উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ভারুয়াখালী গ্রামের নুর আহমদের পুত্র।

পেকুয়া থানার ওসি মোঃ আবদুর রকিব অস্ত্রধারীসহ ২সন্ত্রাসীকে আটকের সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, অপরাধ ও অপরাদীদের সাথে পেকুয়া থানা পুলিশের আর কোন আপোষ নাই। পেকুয়ার মাটি ও মানূষের নিশ্চিদ্র নিরাপত্তা নিশ্চিত করতে এখন থেকে পোষাকী ও অপোষাকি পুলিশ প্রত্যন্ত পাড়া-মহল্লায় রাত দিন টহলাভিযান নজরদারী অব্যাহত রাখবে। যাতে কোন অপরাধীই আর পুলিশের ধরাছোঁয়ার বাইরে অবস্থান ও পার না পায়।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
                                       
ফেইসবুকে আমরা